ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি

  ১৬ সেপ্টেম্বর, ২০২১

টিভি দেখতে গিয়ে যৌন হয়রানির শিকার শিশু

সুনামগঞ্জের ধর্মপাশায় প্রতিবেশির ঘরে টিভি দেখতে গিয়ে বছরের এক শিশু যৌন হয়রানির শিকার হয়েছে।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে ধর্মপাশা সদর ইউনিয়নে এই ঘটনাটি ঘটে।

ঘটনায় ওই শিশুটির মা বাদী হয়ে একই ইউনিয়নের নোয়াবন্দ গ্রামের রহম আলীকে (৫২) আসামি করে রাতে নারী শিশু নির্যাতন আইনে ধর্মপাশা থানায় একটি মামলা করেছেন।

মামলার বিবরণ ওই শিশুটির পরিবার সূত্রে জানা গেছে, ধর্মপাশা সদর ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের নোয়াবন্দ গ্রামের বাসিন্দা মো. আক্কাস এর মেয়ে তাদের প্রতিবেশি রহম আলীর ঘরে দুপুর সাড়ে ১২টার দিকে টিভি দেখতে যায়। সময় রহম আলীর স্ত্রী সন্তানেরা তাদের ঘরে ছিল না। খালি ঘরে একা পেয়ে ওই শিশুটিকে রহম আলী ডেকে নিয়ে তার কাছে বসিয়ে যৌন নিপীড়ন চালায়।  শিশুটি কান্নাকাটি করতে করতে ওইদিন বেলা একটার দিকে তার মায়ের কাছে গিয়ে ঘটনাটি জানায়। পরে শিশুটির মা শিশুটির বাবাকে ঘটনাটি জানান। ঘণ্টাখানেক পর শিশুটির বাবা-মা গ্রামের রহম আলীর বাড়িতে গিয়ে তার বড় ভাই জয়নাল মিয়াকে ঘটনাটি জানিয়ে নালিশ করেন। সময় জয়নাল রহম আলীকে গালিগালাজ করেন এবং নিয়ে সুবিচারের আশ্বাস দিলে তারা সেখান থেকে চলে আসেন। ওইদিন রাত সাড়ে ১০টার দিকে শিশুটিকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসা কর্মকর্তা মুক্তাদির হোসেন ওই শিশুটিকে সাময়িক চিকিৎসা দিয়ে শিশুটির অভিভাবককে  সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে গিয়ে ঘটনায় ফরেনসিক বিভাগের পরামর্শ নেওয়ার পরামর্শ দেন।

এই ঘটনায় ওই শিশুর বাবা মো. আক্কাস বৃহস্পতিবার প্রতিদিনের সংবাদকে বলেন, আমার বাড়ি থেকে রহম আলীর বাড়ি ২০০ ফুট দূরত্ব। আমার মেয়েটা তার বাড়িতে (রহম আলীর) টিভি দেখতে যাইতো। তার সাথে যে অন্যায় করা হয়েছে আমি শাস্তি চাই।

রহম আলী পলাতক থাকায় তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

ধর্মপাশা থানার ওসি মো. খালেদ চেীধুরী বলেন, ছয় বয়সী এক শিশুকে যৌন নিপীড়ন করার ঘটনায় নারী শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা হয়েছে। আসামি পলাতক রয়েছেন। তবে তাকে গ্রেপ্তারের সর্বাত্মক চেষ্টা চলছে।

মেডিকেল পরীক্ষার জন্য ওই শিশুকে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

পিডিএসও/ জিজাক

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শিশু,যৌন হয়রানি,টিভি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close