মান্দা (নওগাঁ) প্রতিনিধি

  ১৪ সেপ্টেম্বর, ২০২১

খাটের নিচে বৃদ্ধার রক্তাক্ত মরদেহ, পুত্রবধূ আটক

ফাইল ছবি

নওগাঁর মান্দায় আকলিমা বেগম (৮০) নামে শয়নঘরের খাটের নিচ থেকে এক বৃদ্ধার রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের পারনুল্লাবাদ গ্রাম। ওই গ্রামের ঘাটের পাড়া থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আকলিমা বেগম ওই গ্রামের মৃত নুর উদ্দিনের স্ত্রী। থানা পুলিশ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের পুত্রবধূ লাইলি বেগমকে আটক করেছে।

নিহতের পুত্রবধূ লাইলি বেগম জানান, আমার স্বামী আজিজুল ইসলাম ঢাকায় গাড়ি চালান। বাড়িতে আমি একাই থাকি। বৃহস্পতিবার বাবার বাড়ি জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার মানিকগ্রামে বেড়াতে যাওয়ার সময় বাড়ি পাহারা দেওয়ার জন্য শাশুড়ি আকলিমা বেগমকে রেখে যান।

তিনি আরও বলেন, সোমবার দুপুরে দিকে বাড়ি ফিরে সদর দরজা তালাবদ্ধ দেখে আশপাশের বাড়িতে শাশুড়ির খোঁজ করেন তিনি। না পেয়ে সন্ধ্যার দিকে দরজার তালা ভেঙে ভেতরে ঢুকে শাশুড়িকে খাটের নিচে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখি।

নিহত বৃদ্ধার বড় ছেলে আবুল কাসেম বলেন, মা আকলিমা বেগম ছোট ভাই আবু তালেবের বাড়িতে থাকেন। মেঝো ভাই আজিজুল ইসলামের স্ত্রী লাইলি বেগম বাড়ি পাহারা দেওয়ার জন্য মাকে রেখে বাবার বাড়ি বেড়াতে যান।

স্থানীয়রা জানান, বাড়িতে নিহত বৃদ্ধা আকলিমা ও তার ছেলের বউ লাইলি একাই থাকতেন। খবর পেয়ে সবাই গিয়ে দেখি রক্তাক্ত অবস্থায় আকলিমার মরদেহ খাটের নিচে পড়ে আছে। এমন বৃদ্ধাকে কেউ কী কারণে মেরেছে এটা বুঝতে পারছি না। পরে সিআইডি টিম এসে মরদেহটি উদ্ধার করে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তার ছেলের বউ লাইলি বেগমকে আটক করা হয়েছে।

পিডিএসও/ইউসুফ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নওগাঁ,মান্দা,বৃদ্ধা,রক্তাক্ত মরদেহ,খাটের নিচে,আটক,পুত্রবধূ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close