শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি

  ১৪ সেপ্টেম্বর, ২০২১

তিন ফুট জমি ভাগাভাগি নিয়ে ভাইকে কুপিয়ে হত্যা

ফাইল ছবি

ঝিনাইদহের শৈলকুপায় জমি নিয়ে বিরোধে আজিজুল শেখ (৬০) নামে একজনকে কুপিয়ে খুন করেছে তারই আপন ভাই। সোমবার দুপুরে উপজেলার ত্রিবেণী ইউনিয়নের শিতালী ডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়। নিহত আজিবর শেখ শিতালীডাঙ্গা গ্রামের ইয়াকুব শেখের ছেলে।

স্থানীয়রা জানান, শিতালীডাঙ্গা গ্রামে মাত্র তিন ফুট জমি ভাগাভাগি নিয়ে দুই ভাইয়ের মধ্যে সংঘর্ষ হয়। নিজ বাড়ির আঙিনায় দুলাল শেখ ও তার দুই ছেলে নাজমুল শেখ ও লালন শেখ দেশীয় অস্ত্র দিয়ে আজিবর শেখ ও তার ছেলে শাহাদৎ শেখকে কুপিয়ে মুমূর্ষু অবস্থায় ফেলে রাখে। পরে স্থানীয়রা আজিবর শেখকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ও ছেলে শাহাদৎ শেখকে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আজিবর শেখের অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে নিয়ে যাওয়ার পথে সোমবার রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার সকালে আপন ভাইদের মধ্যে জমি নিয়ে সংঘর্ষ হয়। তখন আপন ভাই দুলাল শেখ, আজিজুল শেখ ও তার ছেলে শাহাদৎ শেখকে কুপিয়ে আহত করে । পরে চিকিৎসাধীন অবস্থায় আজিজুল মারা যায়। হত্যাকাণ্ডের ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পিডিএসও/ইউসুফ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শৈলকুপা,কুষ্টিয়া,তিন ফুট জমি,ভাগাভাগি,আপন ভাই,কুপিয়ে হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close