নওগাঁ প্রতিনিধি

  ১৩ সেপ্টেম্বর, ২০২১

নওগাঁয় রাস্তায় পলিথিনে মোড়ানো নবজাতকের মৃতদেহ

নওগাঁর মহাদেবপুরে সড়কের পাশে থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে নওহাটা ফাঁড়ি পুলিশ। সোমবার সন্ধ্যায় উপজেলার বেলঘরিয়া সড়ক থেকে এ লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে যায়, উপজেলার ভীমপুর ইউনিয়ন এর বেলঘরিয়া সড়কের পাশে এলাকাবাসী নবজাতক ওই শিশুটির লাশ দেখতে পায়। এর পর প্রথমে নওহাটা ফাঁড়ি পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। শিশুটি এক দিন বয়সী বলে ধারনা করছে পুলিশ।

স্থানীয় বাসিন্দা উজ্বল হোসেন জানান, আমরা কয়েকজন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাস্তা দিয়ে নওহাটা মোড়ের দিকে যাচ্ছিলাম।এসময় রাস্তার পাশে একটি কালো পলিথিনে মোড়ানে স্তুপ দেখতে পাই। কাছে গিয়ে দেখি একটু রক্ত লেগে আছে পলিথিনে। তখন একটু ভয় পাচ্ছিলাম সবাই। পলিথিন খুলে দেখি একটি নবজাতকের মরদেহ। তার পর থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে। কে বা কারা এমন অমানবিক কাজ করলো জানিনা। তবে পুলিশ এর সঠিক রহস্য উদঘাটন করুক এটাই চাচ্ছি।

স্থানীয় নয়ন হোসেন নামের আরেক বাসিন্দা বলেন, এর আগে এমন ঘটনা কখনো আমাদের এলাকায় ঘটেনি। আমরা পলিথিনে মোড়ানে শিশুটির মৃতদেহ দেখতে পেয়ে অবাক হয়ে গেছি। এমন জঘন্য কাজ কিভাবে করতে পারে। যে শিশু পৃথিবীর আলোই ঠিক মত দেখলোনা। তাকেই এভাবে রাস্তায় ফেলে রেখে গেল। সেকি মৃত জন্মেছিল নাকি জন্মের পর মেরে ফেলা হলো বুঝতেছিনা। কার শিশু বা কারা এ ঘটনার সাথে জড়িত তা খুঁজে বের করা হোক।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজম উদ্দিন মাহমুদ বলেন, একটি পলিথিন ব্যাগে নবজাতকের মরদেহ দেখতে পেয়ে পথচারীরা পুলিশকে খবর দেয়। পরে সন্ধ্যা ৭টার দিকে গিয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে। কে বা কারা পলিথিন ব্যাগে করে নবজাতকের মরদেহ রাস্তার পাশে রেখে গেছে, তা জানা এখনও জানা যায়নি। এ বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে । উদ্ধার নবজাতকের মরদেহটি নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউইডি মামলার করা হবে। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হবে বলে জানান ওসি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নওগাঁ,পলিথিনে মোড়ানো,নবজাতক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close