নিকলী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

  ১২ সেপ্টেম্বর, ২০২১

দুই দিন পর নিকলীতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জের নিকলী উপজেলায় হাওরে ঘুরতে গিয়ে নিখোঁজ হওয়া পর্যটক সৈয়দ জাহেরুল রহমান সাগর এর  মরদেহ দুদিন পর উদ্ধার করা হয়েছে।

স্থানীয়রা ভাসমান অবস্থায় মরদেহটি দেখতে পেয়ে নিকলী থানা পুলিশকে জানায়, খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা মিলে রবিবার বেলা ১২টার দিকে উপজেলার ছাতিরচর ইউনিয়নেরপশ্চিম পাশে হাওর থেকে মরদেহ উদ্ধার করেন।

নিখোঁজ সাগরের সফর সঙ্গী মো. কামরুল জানান, শুক্রবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া বন্ধু-বান্ধব ও তাদের পরিবার পরিজন নিয়ে ঢাকা থেকে ২টি ট্যুরিস্ট বাস যোগে তারা ৫১ জন নিকলী হাওরে ঘুরতে আসেন। এখান থেকে ট্রলার যোগে মিঠাইমন, অষ্টগ্রাম, প্রেসিডেন্ট রিসোর্ট, অলওয়েদার সড়ক ঘুরে তারা নিকলীর উপজেলার পুড্ডা বাজারে পৌঁছার আগে সফর সঙ্গীরা সাগরের সাথে মাগরিবের নামাজ পড়েছেন। রাত প্রায় ৮টায় সময় পুড্ডা বাজারে নৌকা থেকে নেমে ট্যুরিস্ট বাসে উঠে পর্যটক গণনাকালে সাগরের অনুপস্থিতির বিষয়টি সকলের নজরে আসে। সেই থেকে স্থানীয় লোকজন ও নিকলী থানা পুলিশের সহায়তায় রাতভর মিঠাইমন, নিকলী, অষ্টগ্রামের হাওরে রাতভর সাগরের সন্ধানে অভিযান চলে বলে জানান তিনি।

নিখোঁজ সাগর ঢাকা বিশ্ববিদ্যালয়ের (৯৫-৯৬) শিক্ষাবর্ষের জনপ্রশাসন বিভাগের ছাত্র ছিলেন। ব্যাক্তিগত জীবনে তিনি একজন ব্যাবসায়ী ছিলেন।

নিকলী থানার অফিসার ইনচার্জ শামসুল আলম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা  হয়েছে। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

পিডিএসও/ জিজাক

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মরদেহ উদ্ধার,নিখোঁজ পর্যটক,নিকলী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close