মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

  ১২ সেপ্টেম্বর, ২০২১

৪২তম বিসিএসে স্বাস্থ্য ক্যাডারে মির্জাপুরের ১১ জন উত্তীর্ণ

বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি)। ফাইল ছবি

৪২তম বিসিএসে স্বাস্থ্য ক্যাডারে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ১১ জন নিয়োগের জন্যে সুপারিশপ্রাপ্ত হয়েছেন বলে জানা গেছে। বিভিন্ন সূত্রে ও সুপারিশপ্রাপ্তদের সঙ্গে আলাপ করে এ বিষয়ে নিশ্চিত হওয়া গেছে।

সুপারিশপ্রাপ্তরা হলেন—ডাক্তার আহসান হাবিব উজির, ডাক্তার আবদুন নূর সাইহাম, ডাক্তার ইমরান হোসেন, ডাক্তার ফারাহ্ আল মাহদী, ডাক্তার আবদুর রহমান, ডাক্তার শামীম আহমেদ, ডাক্তার খন্দকার তানজিলা তাবাসসুম, ডাক্তার সাথী আক্তার, ডাক্তার শান্তা রহমান দোলন, ডাক্তার সাদিয়া আফরিন সেতু, ডাক্তার আয়েশা সিদ্দিকা।

গত বৃহস্পতিবার ৪২তম বিসিএসের ৪ হাজার চিকিৎসকের (স্বাস্থ্য ক্যাডার) চূড়ান্ত মেধা তালিকা প্রকাশ করে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। সেই তালিকায় টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ১১ জন সুপারিশপ্রাপ্ত হয়েছেন।

এছাড়াও, মির্জাপুর পৌরসদরের বেসরকারি ক্লিনিক সেন্ট্রাল হাসপাতালের আবাসিক ডাক্তার মো. মিজানুর রহমান এ চূড়ান্ত তালিকায় সুপারিশপ্রাপ্ত হয়েছেন বলে তিনি নিজেই এই প্রতিবেদককে নিশ্চিত করেছেন।

মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগে তিনি বলেন, প্রথমেই উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আমরা সুপারিশপ্রাপ্তদের প্রাণঢালা শুভেচ্ছা জানাই।

একইসাথে তাদের পরবর্তী কর্মস্থলে যথাযথভাবে দায়িত্ব পালন করতে পারেন এ আহ্বান জানাই। দেশ ও জাতির কল্যাণে তারা বিশেষ ভূমিকা রাখবেন এমনটিই প্রত্যাশা।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
৪২তম বিসিএস,স্বাস্থ্য ক্যাডার,মির্জাপুর,পিএসসি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close