মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি

  ১১ সেপ্টেম্বর, ২০২১

মহাদেবপুরের টর্চার রুহুল র‌্যাবের হাতে আটক 

নওগাঁর মহাদেবপুরের বহুল আলোচিত মিঠুন-শ্যামলী দম্পতিকে টর্চার সেলে নির্যাতন ও মাথার চুল কর্তনের মূল হোতা টর্চার রুহুল(৩৪) র‌্যাবের হাতে আটক হয়েছে।

মামলার ১৯ দিন পর রাজশাহী থেকে র‌্যাব তাকে আটক করে শনিবার দুপুর ২ টায় মহাদেবপুর থানা পুলিশে সোপর্দ করে। রুহুল উপজেলার দক্ষিণ হোসেনপুর বোয়ালমারী মোড়ের মৃত আবুল কালামের ছেলে।

দুপুরে র‌্যাব-৫ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা বুধবার রাতে মহাদেবপুরে রুহুলের বাসা সংলগ্ন এলাকা থেকে তার অপকর্মের অন্যতম সহযোগী ও নির্যাতন মামলার দুই নম্বর আসামি তরিকুল ইসলামকে আটক করে। পরে তার দেয়া তথ্যমতে শুক্রবার রাত ২টায় র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের সদস্যরা মহানগরীর বোয়ালিয়া উপজেলার আজির মোড় শাহী মসজিদ সংলগ্ন রুহুলের শশুরবাড়ি এলাকা থেকে তাকে আটক করে।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, বিকেলে তাকে নওগাঁ কোর্টে চালান দেয়া হবে। মামলাল তদন্তকারী কর্মকর্তা এসআই শামীনুল ইসলাম জানান, রুহুলকে ১০ দিনের রিম্যান্ডে নেয়ার জন্য আদালতে আবেদন জানানো হবে।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মিঠুন-শ্যামলী দম্পতির নির্যাতনের ঘটনা গণমাধ্যমে প্রকাশের পর এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হলে র‌্যাব তাদের আটক করতে তৎপর হয়ে ওঠে।

অভিযুক্ত রুহুলের বয়লারে প্রায়ই মাদক ও যৌনকর্মকাণ্ডের আসর বসতো। রুহুল তার প্রাইভেটকার ব্যবহার করে বিভিন্ন স্থানে মাদকের চালান পৌঁছে দিত। এসব কাজের বিরোধীতা করলে তাকে নির্যাতনের শিকার হতে হতো। এছাড়া মাদকের আসরে জিম্মি করে অনেকের সর্বস্ব হাতিয়ে নেয়া হতো বলেও উল্লেখ করা হয়।

পিডিএসও/এসএমএস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মহাদেবপুর,নওগাঁ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close