লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি

  ১১ সেপ্টেম্বর, ২০২১

যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবি : আটক ২

চট্টগ্রামের লোহাগাড়ায় এক যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবি করায় সিএনজি চালকসহ ২জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- উপজেলার পদুয়া ইউনিয়নের নিজতালুক এলাকার মুহাম্মদ ফরিদ উদ্দিনের ছেলে মুহাম্মদ ইমরান (২০) এবং সাতকানিয়া উপজেলার ছদাহা নুনু চৌধুরী বাড়ি এলাকার মুহাম্মদ শাহেদের ছেলে মুহাম্মদ জমির উদ্দিন (২৩)

অপহরণের শিকার মুহাম্মদ আলা উদ্দিন উপজেলার পদুয়া ইউনিয়নের হদ্দলি পাড়া এলাকার শাহ আলমের ছেলে।

জানা যায়, মুহাম্মদ আলা উদ্দিন চট্টগ্রাম শহরে চাকরি করেন। তিনি শুক্রবার মাগরিবের সময় পদুয়া বাজার হতে বাড়িতে বাজার করে পায়ে হেঁটে যাওয়ার পথে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সিকদার দিঘীর পাড়সহ এলাকায় পৌঁছলে সংঘবদ্ধ ৬ জনের একটি দল সিএনজি তুলে নিয়ে যায়। পরে অপহরণকারীরা তার কাছ থেকে লক্ষ টাকা মুক্তিপণ দাবি করেন। অপহরণকারীরা তাকে মেরে ফেলার হুমকি দিলে তিনি স্ত্রী বুলু আকতারকে মুঠোফোনে কল দিয়ে মুক্তিপণ নিয়ে তাদের সাথে দেখা করতে বলেন। আলা উদ্দিনের স্ত্রী বুলু আকতার তার স্বামীকে অপরহণের বিষয়টি লোহাগাড়া থানা পুলিশকে অবহিত করেন।

একইদিন রাত ১১টার দিকে লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ এসআই ভক্ত চন্দ্র দত্তের নেতৃত্বে পুলিশের একটি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বার আউলিয়া দরগাহ গেইটের সামনে থেকে সিএনজিচালকসহ ২জন অপহরণকারীকে আটক করেন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, অপরহণের ৪ ঘণ্টা পর ভিকটিমকে উদ্ধার করি। সিএনজি চালকসহ ২জন অপহরণকারীকে আটক করা হয়। ৪ জন পলাতক রয়েছে বলেও তিনি জানান।

পিডিএসও/ জিজাক

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মুক্তিপণ দাবি,অপহরণ,যুবক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close