চৌগাছা (যশোর) প্রতিনিধি

  ০৯ সেপ্টেম্বর, ২০২১

সাংবাদিক রেজাউলের অর্থাভাবে চিকিৎসা বন্ধের পথে

প্রবীণ সাংবাদিক চৌগাছা প্রেসক্লাবের সদস্য যশোর সদর উপজেলার দোগাছিয়া গ্রামের বাসিন্দা রেজাউল ইসলাম (৬৮) গুরুতর অসুস্থ। বর্তমানে তিনি যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন। প্রবীণ এই সাংবাদিকের অর্থ অভাবে চিকিৎসা বন্ধের পথে।

তিনি যশোর থেকে প্রকাশিত পত্রিকা দৈনিক রানার, কল্যাণ, লোকসমাজ, গ্রামের কাগজসহ বিভিন্ন স্থানীয় ও জাতীয় দৈনিক পত্রিকায় দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করেছেন। সুনামধন্য জাতীয় দৈনিকে কলাম লিখে তিনি পেয়েছেন সম্মান ও সম্মাননা। অসুস্থতার আগ পর্যন্ত ঢাকার একটি জাতীয় দৈনিকে যশোর প্রতিনিধি হিসেবে কাজ করেছেন।

রেজাউল ইসলামের ছোট ছেলে আল মামুন জানান, ৪ সেপ্টেম্বর তার বাবা নিজ বাড়িতে মারাত্মক অসুস্থ হয়ে পড়েন এবং দ্রুতই যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। তিনি হার্টসহ নানা জটিল রোগে ভুগছেন।

স্বজনরা জানান, অর্থনৈতিক সংকট সুচিকিৎসায় যেন প্রাচীর হয়ে দাঁড়িয়েছে। তিনি মাঠে ফসল ফলিয়ে যা রোজগার করতেন সেই টাকায় সংসার চালানোর পাশাপাশি ছেলে-মেয়েদের পড়ালেখা করাতেন। জমানো কোন টাকা না থাকায় বর্তমানে ধার-দেনা করে চলছে চিকিৎসা। দানশীলদের একটু সহযোগিতা পেলে কলম সৈনিক রেজাউল ইসলাম সুস্থ হয়ে আবারও ফিরতে পারবেন মহান পেশা সাংবাদিকতায়।

স্বজনরা সমাজের বিত্তবানদের কাছে সহযোগিতার হাত বাড়িয়েছেন, যোগাযোগ-০১৭৬৪২৪৩০৮১।

এদিকে প্রবীন এই সাংবাদিকের আশু রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনা করে বিবৃতি দিয়েছেন চৌগাছা প্রেসক্লাব ও রিপোর্টার্স ক্লাবের সাংবাদিক নেতারা।

বিবৃতি দাতারা হলেন- প্রেসক্লাবের সভাপতি আলমগীর মতিন চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি সহকারী অধ্যাপক ইয়াকুব আলী, সহ-সভাপতি শেখ ওয়ালিউর রহমান, সাধারণ সম্পাদক শাহানুর আলম উজ্জ্বল,যুগ্ন সম্পদক এম শাহীন, সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম, রিপোর্টার্স ক্লাবের সভাপতি বাবলুর রহমান, সিনিয়র সহ-সভাপতি এম হাসান মাহমুদ, সহ-সভাপতি খলিলুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক মুকুরুল ইসলাম মিন্টু, যশোর বার্তার সম্পাদক শিহাব উদ্দিন, সাপ্তাহিক চৌগাছার সম্পাদক ও প্রকাশক খাজা ফজিল আইচ উজ্জল, সাংবাদিক শামীম রেজা, কবিরুল ইসলাম, সেঁজুতি নূর, টিপু সুলতান, শওকত আলী, রেজাউল ইসলাম সাগর, সুজন দেওয়ান, শিপলু খান, মহিদুল ইসলাম, ইমাম হোসেন সাগর, রাসেল ইমাম মিঠু প্রমুখ।

পিডিএসও/ জিজাক

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চিকিৎসা বন্ধ,সাংবাদিক
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close