মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

  ০৩ সেপ্টেম্বর, ২০২১

মধুপুরে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মধুপুরে বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমানকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। শুক্রবার সকালে মধুপুর পৌরশহরের কাইতকাই ঈদগাহ মাঠে গার্ড অব অনার শেষে জানাজার পর স্থানীয় গোরস্থানে তাকে দাফন করা হয়।

জানা যায়, মুক্তিযোদ্ধা সাইদুর রহমান ক্যান্সারে আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বৃহস্পতিবার বিকেলে তিনি সেখানেই শেষ নিঃশ্বাষ ত্যাগ করেন। তিনি মৃত্যুকালে স্ত্রী, তিন সন্তান ও আত্মীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

সাইদুর রহমান চৌধুর মেডিকেল হলের প্রতিষ্ঠাতা ও মধুপুর ক্যামিষ্ট ও ড্রাগিস্ট সমিতির সহ-সভাপতি ও মুক্তিযোদ্ধা সংসদ মধুপুর উপজেলা শাখার সদস্য ছিলেন। তিনি ছিলেন মধুপুরের মুক্তিযোদ্ধাদের মধ্যে দ্বিতীয় কনিষ্ঠতম মুক্তিযোদ্ধা। দশম শ্রেণিতে অধ্যয়নরত অবস্থায় তিনি মুক্তিযোদ্ধে অংশ নিয়েছিলেন। তার মৃত্যুতে মধুুপুরে শোকের ছায়া নেমে আসে।

সকালে মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীমা ইয়াসমিন মুক্তিযোদ্ধা সাইদুর রহমানকে গার্ড অব অনার প্রদান করেন। এসময় তার সাথে ছিলেন মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল। পরে তারা মরদেহে পুষ্পার্ঘ দিয়ে সম্মান প্রদর্শন করেন। পুষ্পার্ঘ দিয়ে শ্রদ্ধা জানান মধুপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও টাঙ্গাইল জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান খন্দকার শফিউদ্দিন মনি, পৌর মেয়র মো. সিদ্দিক হোসেন খানসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

পিডিএসও/এসএম শামীম
 

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মধুপুর,টাঙ্গাইল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close