শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

  ০৫ আগস্ট, ২০২১

শ্রীমঙ্গলে ৩ ভাই মিলে এক নারীকে কুপিয়ে হত্যা

ছবি : প্রতিদিনের সংবাদ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে তিন ভাই মিলে এক নারীকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার উপজেলার কালিঘাট ইউনিয়নের ভাড়াউড়া চা বাগানে এ ঘটনা ঘটে। নিহত নারী ওই বাগানের বিজয় হাজরার স্ত্রী রুপবতী হাজরা (৫০) বলে জানা গেছে।

নিহতের ছেলে সাধন হাজরা জানান, বাড়ির পাশে গরুর কিছু গোবর ফেলা নিয়ে কিছুদিন আগে প্রতিবেশী মৃত হিরালাল বাহাদুরের ছেলে লাল বাহাদুর, ধন বাহাদুর ও আশু বাহাদুর এই ৩ ভাই গোবর সরানোর নিয়ে ঝগড়া হয়। আমরা গোবর সরিয়ে ফেলার জন্য ধানকাটা পর্যন্ত সময় নেই।

সাধন অভিযোগ করেন, এর জের ধরে বুধবার বিকালে লাল বাহাদুর মদ্যপ অবস্থায় আমাদের বাড়িতে এসে অশ্লীল ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে তিন ভাই ধারালো দা’ দিয়ে প্রথমে আমার মাথায় আঘাত করে। এ সময় আমার মা ও স্ত্রী ছুটে এলে তারা আমার মা ও স্ত্রীর মাথা ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। সঙ্গে সঙ্গে আমার মা রুপবতী হাজরা মাটিতে লুটিয়ে পড়েন। লোকজন ছুটে এলে ৩ ভাই পালিয়ে যায়।

আহত রুপবতী হাজরাকে প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতি হলে তাকে মৌলভীবাজার সদর হাসপাতাল এবং শেষে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে রাত সাড়ে দশটার দিকে তিনি মারা যান।

অপরদিকে বুধবার দিবাগত রাতে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহভাজনরা শ্রীমঙ্গল থানায় এসে নিহত পরিবারের সদস্যদের বিরুদ্ধে উল্টো মামলা করার চেষ্টা করতে থানায় যায় বলে পুলিশের একটি সূত্র জানায়।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুছ ছালেক বলেন, এ ঘটনায় থানায় হত্যা মামলা রুজু হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে৷

বুধবার মধ্যরাতে উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে লাল বাহাদুর নামে এক ভাইকে আটক করেছে পুলিশ। পুলিশ বলেছে, সীমান্ত পাড়ি দিয়ে ভারতে পালিয়ে যাবার চেষ্টা করার সময় তাকে আটক করা হয়।

পিডিএসও/ইউসুফ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মৌলভীবাজার,শ্রীমঙ্গল,কুপিয়ে হত্যা,রুপবতী হাজরা,৩ ভাই
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close