টাঙ্গাইল সংবাদদাতা

  ৩০ জুলাই, ২০২১

টাঙ্গাইলে মাদক ও জাল ষ্ট্যাম্পসহ ৬ জন গ্রেপ্তার

ছবি : প্রতিদিনের সংবাদ

টাঙ্গাইলে র‌্যাবের তিনটি পৃথক অভিযানে ইয়াবা, হেরোইন ও জাল সরকারি রাজম্ব স্ট্যাম্পসহ বিড়ি ও মাদক বিক্রির নগদ টাকা সহ ৬ আসামিকে গ্রেপ্তার করেছে টাঙ্গাইল র‌্যাব-১২। শুক্রবার ভোর রাতে টাঙ্গাইল সদর, দেলদুয়ার ও নাগরপুর উপজেলায় এ অভিযান চালানো হয়।

র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমান জানান, শুক্রবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে একটি আভিযানিক দল টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানাধীন লাউহাটি গ্রামে অভিযান পরিচালনা করে ওই এলাকার ধৃত আসামি মোঃ আবুল হোসেনের ছেলে মোঃ আবির হোসেন (২২), ও মো. ময়নাল হোসেনের ছেলে মোঃ দেলোয়ার হোসেন (২২) এর কাছ থেকে ৪২৫ (চারশত পঁচিশ) পিস ইয়াবা এবং মাদক বিক্রয়ের নগদ ১৩,৫০০ টাকা সহ হাতেনাতে গ্রেপ্তার করে।

একই সময়ে টাঙ্গাইল জেলার সদর থানাধীন পশ্চিম আকুর টাকুরপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ওই এলাকার মৃত- কদম আলীর ছেলে মোঃ ফিরোজ মিয়া টাইগার ফিরোজ (৩০) ও মৃত- ইমাম হোসেনের ছেলে রেজাউল ইসলাম (৫১), এর কাছ থেকে ৬ (ছয়) গ্রাম হেরোইন (যার মূল্য আনুমানিক ৬০,০০০ টাকা) এবং মাদক বিক্রির নগদ ১৮,০০০ টাকাসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

অপরদিকে টাঙ্গাইল জেলার নাগরপুর থানাধীন মাইলজানি গ্রামে অভিযান পরিচালনা করে ওই এলাকার ইলিয়াস হোসেনের ছেলে সৈয়দ মিরাজ হোসেন শুভ (৩২), মোঃ আব্দুর রশিদ মিয়ার ছেলে মোঃ শাহজাহান মিয়া (৪৪) এর কাছ থেকে জাল সরকারি রাজস্ব স্ট্যাম্প লাগানো ১৩,৬৮০ প্যাকেট নিউ ডালিম বিড়ি এবং নগদ ৭,৪০০ টাকা সহ হাতেনাতে গ্রেপ্তার করে।

জিজ্ঞাবাদে তারা জানায়, আটককৃত আসামীগণ দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য ইয়াবা এবং হেরোইন অবৈধভাবে সংগ্রহ করে টাঙ্গাইল জেলার বিভিন্ন এলাকায় বিক্রির উদ্দেশ্যে সরবরাহ করে আসছে। এছাড়াও সরকারকে ফাঁকি দিয়ে জাল সরকারি রাজস্ব স্ট্যাম্প লাগিয়ে নিউ ডালিম বিড়ি ক্রয়-বিক্রয় করে থাকে। আসামিদের বিরুদ্ধে টাঙ্গাইল জেলার দেলদুয়ার, টাঙ্গাইল সদর এবং নাগরপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

পিডিএসও/ইউসুফ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টাঙ্গাইল,র‌্যাবের পৃথক অভিযান,হেরোইন,ইয়াবা,জাল স্ট্যাম্প,নগদ টাকা,৬ আসামি গ্রেপ্তার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close