কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

  ৩০ জুলাই, ২০২১

কেরানীগঞ্জে র‌্যাবের অভিযানে ১৭ জুয়াড়ি আটক

ছবি : প্রতিদিনের সংবাদ

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থেকে র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ১৭ জুয়াড়িকে আটক করা হয়েছে।

আটককৃতদের বিষয়ে র‌্যাবের কাছ জানতে চাইলে তারা তখন সাংবাদিকদের তাৎক্ষণিক কোনো তথ্য দিতে অস্বীকৃতি জানান। তারা বলেন, আটকরা শুধু জুয়া সঙ্গে সম্পৃক্ত নাকি অন্য কোনো অপরাধের সঙ্গে জড়িত আছে সে বিষয়ে আমরা তদন্ত করে পড়ে আপনাদের জানাবো।

পরে বৃহস্পতিবার রাতে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১০ মিডিয়া সেল থেকে জানানো হয়, বুধবার দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন চুনকুটিয়া চৌধুরীপাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ৮ জুয়াড়িকে আটক করে।

আটকরা হলেন, মোঃ আশরাফ উদ্দিন পলাশ (৪৭), মোঃ মিল্টন (৬০),মোঃ বাবুল (৩৮), মোঃ জামাল হাওলাদার(৪০), মোঃ বোরহান বেপারী (৪৬), মোঃ অপেল (৩৪), মোঃ আলেক (৪১) ও মোঃ আলমগীর (৫০) নামের ৮ জুয়াড়িকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে খোলা অবস্থায় ১৫৬ পিস জুয়া খেলার কার্ড (তাস), ০৭ টি মোবাইল ফোন ও নগদ- ৬,১৭৫/- (ছয় হাজার একশত পঁচাত্তর) টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ রাত ১১টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন শুভাড্যা উত্তর পাড় এলাকায় একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ৯ জন জুয়াড়িকে আটক করে। আটকরা হলেন, মোঃ বাদল মিয়া (৩২), মোঃ জুয়েল (৩২), মোঃ নাছির হোসেন (৩৪), মোঃ সোহেল (৩৩), মোঃ পারভেজ (৩০), মোঃ রাজু (৩১), মোঃ সজীব (৩৪), মোঃ কোরবান (৩৪) ও মোঃ সুমন (৩৩) নামের ৯ জুয়াড়ি আটক করা হয়।

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ১৫৬ পিস জুয়া খেলার তাস, ১০টি মোবাইল ফোন ও নগদ- ১২,৪০০/- (বারো হাজার চারশত) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আটককৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা বেশ কিছুদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

পিডিএসও/ইউসুফ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কেরানীগঞ্জ,র‌্যাবের অভিযান,১৭ জুয়াড়ি আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close