শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

  ২৮ জুলাই, ২০২১

শ্রীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে প্রাণ গেলো যুবকের

গাজীপুরের শ্রীপুরে এক দোকানদারকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। এ সময় ঘাতক যুবককে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা। নিহত মোখলেছুর রহমান (৩২) ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার জামিরাপাড়া গ্রামের আফাজ উদ্দিন এর ছেলে। সে শ্রীপুরের বেড়াইদেরচালা এলাকায় জমি কিনে নিজ বাড়িতে বসবাস করতো। আটক হওয়া রুবেল (৩০) ঝালকাঠি জেলার রাজাপুর থানার নৈহাটি গ্রামের শামসুল হকের ছেলে৷

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে তার নিজ দোকানে এঘটনা ঘটে।

নিহতের ভাই আনসারুল হক জানান, মোখলেছ শ্রীপুর পৌরসভার বেড়াইদেরচালা লিচু বাগান এলাকায় ভাড়া থেকে স্থানীয় জাহাঙ্গীর সুপার মার্কেটে মুদি দোকান পরিচালনা করতো। বুধবার সকালে দোকানে আসার পর সকাল সাড়ে ১০টার দিকে ওই দোকানে ছিনতাইয়ের চেষ্টা করে যুবক রুবেল। এসময় দোকানদার মোখলেছুর রহমান বাধা দিলে তাকে ছুরিকাঘাত করে। এতে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যায় সে। এঘটনায় স্থানীয়রা ঘাতক রুবেলকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভুইয়া জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে আটক করে হাসপাতালে নেয়া হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শ্রীপুর,ছিনতাইকারী,ছুরিকাঘাত
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close