কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি

  ২৮ জুলাই, ২০২১

আঙিনায় পুঁতে রাখা গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক

ছবি : প্রতিদিনের সংবাদ

মৌলভীবাজারের কমলগঞ্জের পাত্রখোলা চা-বাগানের বাজার এলাকা থেকে ১ মাস আগে সুচিত্রা শব্দকর (৪০) নামে এক নারী নিখোঁজ হয়েছিলেন। সে পাত্রখোলা চা-বাগানের বাজারে পরিচ্ছন্নতার কাজ করতো। এক মাস পর বুধবার পুলিশ ঘরের আঙিনার মাটি নিচ থেকে অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় স্বামী সুবাস বাউরী (৪৮) কে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এক মাস ৬দিন আগে সুবাস বাউরীর স্ত্রী সুচিত্রা শব্দকর নিখোঁজ হন। দীর্ঘ এক মাস ৬দিনেও তার কোনো খোঁজ পাওয়া যায়নি, এমতাবস্থায় অবস্থায় তার মেয়ে সিমা শব্দকর (২২) মা কোথায় ও কিভাবে নিখোঁজ হলো এ নিয়ে বাবা সুবাসকে জেরা শুরু করে। কথার এক পর্যায়ে সুবাস স্বীকার করে রাগের মাথায় কুরাল দিয়ে স্ত্রীর মাথায় আঘাত করলে ঘটনাস্থলের তার মৃত্যু হয়। তখন সে সবার অঝান্তে ঘরের আঙ্গিনায় স্ত্রীর লাশ মাপিতে পুতে দেয়।

এগুলো স্বীকারোক্তি দেয়ার পর সুবাস পালাতে চাইলে এলাকাবাসী তাকে আটক করে একটি গাছের সঙ্গে বেঁধে রেখে কমলগঞ্জ থানায় জানায়।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্য ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্বামী-স্ত্রী এক সঙ্গে মদ পান করা অবস্থায় বাকবিতণ্ডা শুরু হয়। এসময় স্ত্রী সুচিত্রকে কুড়াল দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুপুর আড়াইটার দিকে আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজারের সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর ঘাতক স্বামী সুবাস বাউরীকে আটক করা হয়েছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

পিডিএসও/ইউসুফ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মৌলভীবাজার,কমলগঞ্জ,স্বামী-স্ত্রী মদপান,কুড়ালের আঘাত,পুঁতে রাখা লাশ উদ্ধার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close