reporterঅনলাইন ডেস্ক
  ১৯ জুলাই, ২০২১

ফতুল্লায় গরুর হাটে হামলা, আতংকে বেপারীরা

নারায়ণগঞ্জ ফতুল্লার পাগলা তালতলা গরুর হাটে গরু বাঁধাকে কেন্দ্র করে বেশ কয়েকজন চিহ্নিত অপরাধীদের নেতৃত্বে গরু বিক্রেতাদের মারধর করার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ উঠেছে পাগলার বহুল সমালোচিত বিতর্কিত শ্রমিক লীগ নেতা কাউছার আহম্মেদ পলাশের হামলার সময় উপস্থিত থেকে নেতৃত্ব দিয়েছেন।

রোববার দুপুরে ফতুল্লার পাগলা তালতলাস্থ ট্রাক টার্মিনালের সামনের রাস্তায় ওই ঘটনায় হাট এলাকায় এখনো থমথমে অবস্থা বিরাজ করছে। আতংকে রয়েছে বেপারীরা। আজ সোমবার বিকালে হামলার বিষয়ে হাট ইজারাদার কমিটি মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন।

জানা যায়, পাগলা তালতলাস্থ টার্মিনালে গরু বাঁধাকে কেন্দ্র করে শ্রমিক লীগ নেতা কাউছার আহম্মেদ পলাশ রোববার দুপুর ১টার দিকে চিহ্নিত সন্ত্রাসী কিলার আক্তারসহ কয়েকজন সহযোগীকে নিয়ে এসে ফরিদপুর থেকে হাটে আসা খলিল শেখ, ওসমান শেখ, আজগর মোল্লা মোয়াজ্জেম নামক চার গরু ব্যবসায়ীকে মারধর করে এক পর্যায়ে গরু বাঁধার বাঁশ ভাঙচুর করে সেখান থেকে বোপরীদেরকে তাড়িয়ে দেয়।

এদিকে এ ঘটনার একটি ভিডিও ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখতে পাওয়া যায়। ভিডিওটিতে পলাশকে দাঁড়িয়ে থাকতে দেখা যায় এবং তিনি হাট কমিটির লোকজনকে গালমন্দের পাশাপাশি নিজ কমিটির সাধারণ সম্পাদককেও গালমন্দ করেন।

এসময় তিনি বলেন, কোথায় সাধারণ সম্পাদক। পাছায় লাথি মেরে ওর পাছার সব দাঁত ফেলে দেব। আমি সভাপতি হয়ে এখানে এসেছি অথচ সাধারণ সম্পাদক হয়ে সে কার... ফালায়...খারাপ লোক।’

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হাট কমিটি ওই দিন বিকেল সাড়ে ৫টার দিকে তালতলা মাদরাসা সংলগ্ন টার্মিনালের সামনে সাংবাদিক সম্মেলন করেন।

সাংবাদিক সম্মেলনে তারা বলেন, পূর্ব পরিকল্পিতভাবে শ্রমিক লীগ নেতা কাউছার আহম্মেদ পলাশ চিন্থিত সন্ত্রাসী পেশাদার কিলার আক্তারসহ কয়েক সহোযোগী সন্ত্রাসীকে নিয়ে তালতলা টার্মিনালের সামনে এসে কয়েকজন গরু ব্যবসায়ীকে মারধর করে এবং গরু বাঁধার বাঁশ ভাঙচুর করে তাদেরকে তাড়িয়ে দেয়।

হাট ইজারাদার মীর হোসেন মিরু সোমবার বিকালে বলেন, গুরু বিক্রেতারা এক অজানা আতংকে রয়েছেন। এভাবে গরু বেপারীকে পেটানো এটা মানুষের কাজ নয়। পলাশ টুপি দাঁড়ি নিয়ে ঘুরলে কি হবে। তার মধ্যে মানবিক বোধ নেই।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী জসিমউদ্দিন, কুতুবপুর ইউনিয়নের ৪, ৫ ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন হাওলাদার, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি মোজাফফর, আব্দুল হক সিকদার, ফতুল্লা থানা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ইউনুস দেওয়ান প্রমুখ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফতুল্লা,গরুর হাটে হামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close