নওগাঁ প্রতিনিধি

  ১২ জুলাই, ২০২১

নওগাঁয় রাষ্ট্রীয় মর্যাদায় যোদ্ধাহত মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

নওগাঁ সদর উপজেলার যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস (৭০) ঢাকার বাডেম হাসপাতালে চিৎসাধীন অবস্থায় রোববার রাত ১০টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি নওগাঁ সদর উপজেলার ধামকুড়ি গ্রামের মৃত জাফর মন্ডলের ২য় ছেলে। 

সোমবার বেলা সাড়ে ১১টায় নওগাঁ সদর উপজেলার ধামকুড়ি ঈদগাহ মাঠে সদর উপজেলা ভূমি কর্মকর্তা (এসিল্যান্ড) মো. নাহারুল ইসলাম ও নওগাঁ সদর মডেল থানা পুলিশের একটি চৌকস দল রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করেন। সর্বস্তরের শ্রদ্ধা নিবেদনের পর জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

মরহুমের ছেলে নিশান হোসেন মৃত্যুর জানান, রোববার রাত ১০ টায় ঢাকার বারডেম হাসপাতালে চিৎসাধীন আবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আমার বাবা মারা যায়। আমার বাবার জন্য সবাই দোয়া করবেন। মহান সৃষ্টিকর্তা যেন পরপারে বাবাকে উত্তম প্রতিদান দান করেন। 

তার মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন নওগাঁ জেলা মুক্তিযোদ্ধা কমান্ড।

এসময় বীর মুক্তিযোদ্ধা গোলাম সামদানীর সাথে কথা হলে তিনি জানান, যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস ছিলেন দেশের জন্য একজন নিবেদিত মানুষ। বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে তার অবদান আমরা গভীর শ্রদ্ধাভরে স্মরণ করছি। তিনি আজ আমাদের মাঝে থেকে চলে গেছেন। কিন্তু তার অবদান সবাই স্মরণ করবে সারাজীবন। 

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নওগাঁ,রাষ্ট্রীয় মর্যাদায়,যোদ্ধাহত মুক্তিযোদ্ধা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close