সালাহ্উদ্দিন শুভ, কমলগঞ্জ (মৌলভীবাজার)

  ০৩ জুলাই, ২০২১

প্রতিদিনের সংবাদে খবর প্রকাশের জের

চিকিৎসকের অবহেলায় রোগীর মৃত্যু : ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন (ভিডিও)

দৈনিক প্রতিদিনের সংবাদে খবর প্রকাশের পর মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার ও নার্সদের অবহেলায় নারীর মৃত্যুর ঘটনায় ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: সাজেদুল কবিরকে প্রধান করে তদন্ত কমিটি গঠন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মাহবুবুল আলম ভূইয়া। কমিটির অপর দুই সদস্য হলেন ডা: সৌমিত্র সিংহ ও ডা: জয়দীপ পাল।

গঠিত তদন্ত কমিটিকে আগামী ৭ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে। তদন্ত কমিটি শুক্রবার রাত থেকে তদন্ত শুরু করছেন বলে তদন্ত প্রধান ডা: সাজেদুল কবির জানিয়েছেন।

অপর দিকে ডাক্তার ও নার্সদের অবহেলার শিকার হয়ে মৃত্যুবরণকারী সুমি আক্তারের লাশ শুক্রবার সাড়ে ১১টায় নিজ গ্রাম রহিমপুর ইউনিয়নের ধর্মপুর এলাকায় জানাজা শেষে লাশ দাফন করা হয়েছে। এ ঘটনায় জানাজায় উপস্থিত এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

তদন্ত কমিটির প্রধান আবাসিক মেডিকেল অফিসার ডা: সাজেদুল কবিরের সাথে আলাপকালে তিনি প্রতিদিনের সংবাদকে জানান, ‘আমাকে প্রধান করে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বাকি দুই সদস্যকে নিয়ে ৭ দিনের মধ্যে তদন্ত দেয়া হবে।’

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহবুবুর আলম প্রতিদিনের সংবাদকে বলেন,‘আমি ৩ সদস্য কমিটি ঘটন করেছি, তাদের ৭ দিনের ভিতরে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দিয়েছি।’

উল্লেখ্য, পেটে ব্যথা নিয়ে বুধবার দুপরে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছিলেন এক সন্তানের জননী সুমি বেগম। কিন্তু স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও নার্সদের অবহেলায় বৃহস্পতিবার তার মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেন পরিবারের সদস্যরা।

ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কমলগঞ্জ,চিকৎসকের অবহেলা,রোগীর মৃত্যু,তদন্ত কমিটি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close