শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

  ২২ জুন, ২০২১

পাওয়া যায়নি মাথা

হাত-পায়ের পর নারীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পা, ও হাতের কাটা অংশ পাওয়ার একদিন পর মঙ্গলবার মিলেছে শরীর। তবে মাথার অংশ এখনো পাওয়া যায়নি। মাথা খুঁজে বের করতে পুলিশ বিভিন্ন জায়গায় খুঁজে বেড়াচ্ছে।

মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের বৌলাছড়া এলাকায় একটি গাছ বাগানের ঝোপ থেকে দেহের অংশটি উদ্ধার করে পুলিশ।

এর আগে সোমবার সকালে মির্জাপুর ইউনিয়নের যাত্রাপাশার দক্ষিণ পাচাউন গ্রামের কচুক্ষেতে একটি দ্বিখণ্ডিত পয়ের অংশ পাওয়া যায়। পরে আশপাশ এলাকা খোঁজ করে আধাকিলোমিটার দূরে দুটি বাঁশ ঝাড় থেকে দুটি কাটা হাত উদ্ধার করে পুলিশ।

শ্রীমঙ্গল থানার উপ পুলিশ পরিদর্শক কাশী চন্দ্র শর্মা বলেন, সকালে গরু নিয়ে এক নারী বৌলাছড়ার ঝোপঝাড়ের দিকে গেলে একটি বস্তা দেখতে পায়। সেখানে থেকে গন্ধ বের হচ্ছিল। পরে সে পুলিশে খবর দেয়। এই জায়গা'টি কচুক্ষেত থেকে প্রায় আধাকিলোমিটার দূরে।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুছ ছালেক প্রতিদিনের সংবাদকে বলেন, আমরা ঘটনাস্থল থেকে যে বডিটি উদ্ধার করেছি সেটা একটা নারীর বডি। এখনো মাথা পাওয়া যায় নি। তার বয়স আনুমানিক ২৩ থেকে ২৪ বছর হতে পারে।

তিনি আরও বলেন, একটি বস্তার ভিতরে বডিটি রাখা ছিলো। মাথা খুঁজে বের করতে আমরা পুরো এলাকায় তল্লাশি করছি। নারীর পরিচয় এখনো মেলেনি।

তিনি বলেন, আলামতগুলো সংগ্রহ করা হচ্ছে, বডি ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শ্রীমঙ্গল,মৌলভীবাজার,ক্ষতবিক্ষত দেহ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close