বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি

  ২২ জুন, ২০২১

ইউপি নির্বাচন

বাবুগঞ্জে নৌকা ২, লাঙ্গল ১ ও অপর আসনে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

ছবি : প্রতিদিনের সংবাদ

বরিশালের বাবুগঞ্জে অবাধ, নিরপেক্ষ ও উৎসব মুখর পরিবেশে উপজেলার ৪ টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে দেহেরগতি ও কেদারপুর এই ২ ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীরা বিজয় হয়েছেন। এছাড়া মাধবপাশা ইউনিয়নে জাতীয় পার্টি ও বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নগর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন ।

প্রথমবারের মতো বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নগর ইউনিয়নে ইভিএম পদ্বতিতে ভোটগ্রহণ করা হয়েছে। এতে আনারস প্রতীকের প্রার্থী কামরুল হাসান খান ৬ হাজার ৭৩৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী তারিকুল নৌকা প্রতীকে পেয়েছেন ৪ হাজার ২৮ ভোট।

কেদারপুর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী নুরে আলম ৬ হাজার ৬৮৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী জামাল উদ্দিন হাতুড়ি প্রতীকে পেয়েছেন ২ হাজার ৯৩৬ ভোট।

দেহেরগতি ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী মোঃ মশিউর রহমান ৮ হাজার ৩৮৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রকিবুল হাসান খান হাতুড়ি প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৫১ ভোট।

মাধবপাশা ইউনিয়নে জাতীয় পার্টিও মনোনীত নাঙ্গল প্রতীকের প্রার্থী মোঃ ছিদ্দিকুর রহমান ৬ হাজার ৩১৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৫ হাজার ৩১০ ভোট। উপজেলা ৪ টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৮৩ হাজার ১৩৫ জন।

পিডিএসও/ইউসুফ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাবুগঞ্জ,বরিশাল,আ.লীগ,নৌকা প্রতীক,জাতীয় পার্টি,স্বতন্ত্র প্রার্থী,বিজয়ী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close