কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি

  ১৯ জুন, ২০২১

ইউপি সদস্যকে কুপিয়েছে দুর্বৃত্তরা, এলাকাবাসীর মানববন্ধন

মৌলভীবাজারের কমলগঞ্জের রহিমপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্যকে রাতের আঁধারে দুর্বৃত্তরা কুপিয়েছে। গুরুতর আহত ইউপি সদস্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। শুক্রবার রাত সাড়ে ১০টার  আমতৈল বালুঘাট নামক স্থানে ঘটনা ঘটে।

আহত ইউপি সদস্যের চাচাতো ভাই বিলাল মিয়া জানান, রহিমপুর  ইউনিয়নের সদস্য বড়চেগ গ্রামের মৃত আব্দুল করিম এর ছেলে মাহমুদ আলী (৫০) চৈত্রঘাট বাজার থেকে শুক্রবার রাত সাড়ে ১০টার তার বাড়ি বড়চেগ গ্রামে মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন। পরে আমতৈল বালুঘাট এলাকায় পৌঁছালে পূর্ব থেকে উৎ পেতে থাকা দুর্বৃত্তরা কাঠের একটি বেঞ্চ রাস্তার উপর রেখে তার গতিরোধ করে হামলা চালায়।

এসময় এ্যালোপাতাড়ি কুপিয়ে মাহমুদ আলীকে আহত করে দুর্বৃত্তরা। তার চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তার স্বজনরা এসে রক্তাক্ত অবস্থায় মাহমুদ আলীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

খবর পেয়ে শনিবার সকালে কমলগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ হয়নি।

এদিকে রহিমপুর ইউপি সদস্য মাহমুদ আলী ও আওয়ামী লীগ নেতা সুলেমান মিয়ার বড়চেগ এলাকার কুখ্যাত সন্ত্রাসী করম উদ্দিন ও তার ছেলে হারুনুর রশীদ গংদের ধারাবাহিক জোর, জুলুম, অত্যাচারের প্রতিবাদে শনিবার বিকাল ৪টায় ছয়কুট নতুনবাজার এলাকায় ওয়ার্ডবাসীর উদ্যোগে এক বিরাট মানববন্ধন ও বিক্ষোভ কর্মসুচী পালিত হয়।

আওয়ামী লীগ নেতা সুলেমান মিয়ার সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন রহিমপুর ইউপি সদস্য মো. আজির উদ্দিন, ইমাম বশির আহমদ, সাবেক মেম্বার আজমত আলী, মাও: আবুল খায়ের, যুবলীগ নেতা ওয়াসিদ আলী, মাসুক মিয়া, প্রবীন মুরব্বী মাহমুদ আলী প্রমুখ। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পিডিএসও/এসএম শামীম

 

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কমলগঞ্জ,ইউপি সদস্য
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close