কসবা (ব্রা‏‏‏হ্মণবাড়িযা) প্রতিনিধি

  ১৮ জুন, ২০২১

কসবায় সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তার মৃত্যু

ব্রা‏হ্মণবাড়িয়ার কসবায় কুমিল্লা-সিলেট মহাসড়কে কালামুড়িয়া ব্রিজের পাশে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় সড়ক দুর্ঘটনায় কসবা থানার পুলিশ পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা (৫৮) নিহত হয়েছেন।

নিহত গোলাম মোস্তফা ফেনী জেলার পুরাতন মুন্সীরহাট ফুলগাজী উপজেলার পৈহারা গ্রামের মৃত হাজী আলী আজ্জমের ছেলে। মোহাম্মদ মোস্তফা ১৯৮৩ সালে পুলিশ বিভাগে যোগদান করেন। সংসার জীবনে তিনি ১ ছেলে ও ১ মেয়ের জনক। 

পুলিশ কনস্টেবল ফরিদা ইয়াসমিন ও কসবা থানার পিক-আপ চালক মোহাম্মদ আলা উদ্দিন জানান, রাত সাড়ে ১০টায় এসআই মোহাম্মদ মোস্তফা সঙ্গীয় ফোর্সসহ কুমিল্লা-সিলেট মহাসড়কে ডাকাতি প্রতিরোধে কর্মরত ছিলেন। ওই সময় পিকআপ ভ্যান থেকে নেমে রাস্তায় কোন ডাকাতদল পড়ছে কিনা দেখতে এগিয়ে যান।

এসময় দ্রুতগামী একটি পিকআপ ভ্যান রাস্তায় দাঁড়িয়ে থাকা মোহাম্মদগ মোস্তফাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। তাৎক্ষণিক সঙ্গীয়রা তাকে উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তার অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রুত ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করেন।

চিকিৎসারত অবস্থায় রাত ১২টায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে তিনি মারা যান। ওইদিন রাতেই ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইনে হিমাগারে তার লাশ রাখা হয়। 

শুক্রবার সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইনে তার প্রথম নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। পরে তার কর্মস্থল কসবা থানায় লাশ আনা হয়। বাদ জুমআ কসবা থানা মসজিদে তার দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হয়। পরে গ্রামের বাড়িতে তৃতীয় নামাযে জানাযা শেষে তার লাশ দাফন করা হয়। 

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলমগীর ভূঁইয়া জানান, বৃহস্পতিবার রাতে ডিউটিরত অবস্থায় কুমিল্লা-সিলেট মহাসড়কে একটি দ্রুতগামী পিকআপ ভ্যান গোলাম মোস্তফাকে চাপা দেয়। চিকিৎসাধীন অবস্থায় ওইদিন রাত ১২ টায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে তিনি মারা যান।  

পিডিএসও/এসএম শামীম

 

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কসবা,সড়ক দুর্ঘটনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close