​পাবনা প্রতিনিধি

  ১৬ মে, ২০২১

‘স্বপ্নময় সাঁথিয়ার’ উদ্যোগে সেলাইমেশিন বিতরণ

‘স্বপ্নময় সাঁথিয়া’ ফেসবুক গ্রুপের উদ্যোগে কর্মসংস্থান সৃষ্টির লক্ষে পাবনার সাঁথিয়া উপজেলার বিভিন গ্রামে দুস্থ নারীদের মাঝে সেলাইমেশিন বিতরণ করা হয়েছে। পুরো রমজানে তারা উপজেলার বিভিন্ন এলাকায় গিয়ে অসহায় মানুষ খুঁজে বের করে ১৫ জনকে লক্ষাধিক টাকার সেলাইমেশিন বিতরণ করেছে। শনিবার ছিল বিতরণের শেষ দিন।

স্বপ্নময় সাঁথিয়ার এডমিন ডাক্তার আবদুস শুকুর রঞ্জন জানান, এডমিন ও সদস্যদের অর্থায়নে এসব সেলাইমেশিন ক্রয় করে বিতরণ করা হয়েছে। এবার আমরা আয়োজনের নাম দিয়েছি ‘সহযোগিতা নয় স্বাবলম্বিতা চাই’। তিনি সাঁথিয়ার উন্নয়নের জন্য সকল স্তরের মানুষের সহযোগিতা কামনা করেন।

সাঁথিয়া প্রেসক্লাবের সভাপতি জয়নুল আবেদীন রানা বলেন, স্বপ্নময় সাঁথিয়ার এ উদ্যোগকে সাধুবাদ জানাই। সাঁথিয়া উপজেলার উন্নয়ন এবং অসহায় মানুষের সহযোগিতার জন্য সাঁথিয়া প্রেসক্লাবকে তারা সব সময় পাশে পাবে।

সেলাইমেশিন বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন স্বপ্নময় সাঁথিয়ার এডমিন আবদুস শুকুর, প্রভাষক আবদুল হাই, সিনিয়র এডমিন সাংবাদিক ফারুক হোসেন, ডাক্তার সৈকত শিশির, সমাজসেবক আবদুল হাকিম, রফিকুল ইসলাম, আলহাজ উদ্দিন, মোরসালিন ইসলাম, তমাল আহমেদ প্রমুখ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সেলাইমেশিন,স্বপ্নময় সাঁথিয়া,সাঁথিয়া উপজেলা,ফেসবুক গ্রুপ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close