সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

  ০৭ মে, ২০২১

ইসলাম কখনো সহিংসতার কথা বলে না : স্বরাষ্ট্রমন্ত্রী

‘ইসলাম ধর্ম কখনো সহিংসতার কথা বলে না, ইসলাম শান্তির ধর্ম, যারা হেফাজতের নামে দুস্কর্ম করে, নিষ্ঠুরতা করে, অত্যাচার করে এরা মানুষ না এরা অমানুষ।’

শুক্রবার দুপুরে মুন্সীগঞ্জের সিরাজদিখানে হেফাজতের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত বাড়ি পরিদর্শন শেষে বক্তব্যে এসব কথা বলেন স্বররাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

মন্ত্রী আরও বলেন, ‘আমি নিজে এসে দেখে গেলাম, আমি আপনাদের সাথে ওয়াদা করছি যারা এই সহিংসতার সাথে জড়িত তাদের সবাইকে চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসব। আমাদের প্রধানমন্ত্রী দুর্বার গতিতে এগিয়ে চলছেন। তিনি নিজেও একজন মুসলমান, তিনি পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন সময় মতো তাহাজ্জুদ পড়েন, কোরআন পড়েন তার হাতে বাংলাদেশ তিনি কোরআন সুন্নাহর বাহিরে কিছু করে না।’

এসময় উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম(বার), অতিরিক্তি ডিআইজি নূরে আলম মিনা বিপিএম(বার).পিপিএম.মেজর জেনারেল এ,কে,এম হুমায়ুন কবির (অব:), মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম, সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, আলহাজ্ব আবুকক্কার সিদ্দকি, ও চেয়ারম্যান বালুচর ইউপি, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলামসহ উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ২৮ শে মার্চ হেফাজতে ইসলামের ডাকা হরতালকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের সিরাজদিখানের রাজনগর ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি এসএমআলমগীর কবিরের বাড়িসহ ওই ইউনিয়নের ১০টি বাড়িঘর ভাঙচুর এবং অগ্নিসংযোগ করে হেফাজতের কর্মীরা।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সহিংসতা,স্বরাষ্ট্রমন্ত্রী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close