আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি

  ০৪ মে, ২০২১

পছন্দের জামা না পেয়ে অভিমানে কিশোরীর আত্মহত্যা

প্রতীকী ছবি

ঈদে পছন্দের জামা না পেয়ে মা-বাবার সঙ্গে অভিমান করে সাইমা সুলতানা (১৪) নামের এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সোমবার বিকেলের দিকে আনোয়ারা উপজেলার বটতলী ইউনিয়নের চাঁপাতলী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাইমা চাঁপাতলী গ্রামের আইয়ুব আলীর মেয়ে ও চারপীর আউলিয়া উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী ছিলেন৷

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, নিহত সাইমার মা ফেরি করে পাড়া মহল্লায় কাপড় বিক্রি করে। তারমধ্যে সাইমা ঈদে নতুন কাপড় নেওয়ার জন্য মায়ের কাছে আবদার করলে তার জন্য তিনটি কাপড় নিয়ে দর্জির কাছে সেলাই করতে দেই৷ কিন্তু সাইমার পছন্দসই মার্কেটে আসা দামি নতুন জামা কিনে না দেওয়ায় অভিমানে সোমবার বিকেলে সে নিজ ঘরে গলায় ওড়না পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

নিহত সাইমার মা বলেন, আমি সকালে ফেরি করে পাড়া মহল্লায় কাপড় বিক্রি করতে বের হয় এবং তার বাবা বাইরে থাকায় পুরো বাড়ি ফাঁকা ছিল। এসময় বিকেলের দিকে সাইমা ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ ওসি এস এম দিদারুল ইসলাম সিকদার জানান, ঈদে পছন্দের জামা না পেয়ে মা-বাবার সঙ্গে অভিমান করে সাইমা নামের এক স্কুলছাত্রী আত্মহত্যার বিষয়টি পুলিশ নিশ্চিত হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের ব্যবস্থা করা হয়েছে।

পিডিএসও/ইউসুফ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রাম,আনোয়ারা,ঈদ,পছন্দের জামা,সাইমা,অভিমান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close