reporterঅনলাইন ডেস্ক
  ২৯ এপ্রিল, ২০২১

হিন্দু ধর্ম ছেড়ে মুসলমান হলেন একই পরিবারের ৩ জন

হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন একই পরিবারের তিন সদস্য। কুমিল্লার বুড়িচং উপজেলার ওই পরিবারের তিনজন বুধবার দুপুরে নোটারি পাবলিক কুমিল্লা কার্যালয়ে হাজির হয়ে সনাতন ধর্ম পরিবর্তন করে ইসলাম ধর্ম গ্রহণ করেন। নাবালকের পক্ষে হলফকারী শিশুর পিতা বাবুল চন্দ্র শীল।

তারা স্বেচ্ছায় মুসলমান হয়েছেন বলে জানা গেছে।

সূত্র থেকে জানা যায়, কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার ৭নং মোকাম ইউনিয়নের মোকাম (শীল বাড়ি) গ্রামের স্বর্গীয় মনোরঞ্জন শীলের ছেলে বাদল চন্দ্র শীল (৩৭) তার স্ত্রী শিপ্রা রানী শীল (৩৫) ও তাদের একমাত্র ছেলে অর্ক চন্দ্র শীল ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

সনাতন ধর্ম পরিবর্তন করে বাদল চন্দ্র শীলের নাম পরিবর্তন করে রাখেন আল আমিন, তার স্ত্রী শিপ্রা রানী শীলের নাম পরিবর্তন করে রাখেন জান্নাতুল ফেরদৌস ও তাদের একমাত্র ছেলে আর্ক চন্দ্র শীলের নাম পরিবর্তন করে রাখেন মেহেদী হাসান।

এ বিষয়ে নতুন ইসলাম ধর্ম গ্রহণ করা বাদল চন্দ্র শীল অর্থাৎ আল আমিন বলেন, আল্লাহ আমাদের বিবেক-বুদ্ধি দিয়েছেন। আমরা অনেক ভেবে দেখেছি একমাত্র ইসলাম হলো শান্তির ধর্ম, ইসলামের নিয়ম-নীতি আমার খুব ভালো লেগেছে। তাই আমরা শান্তির ধর্ম ইসলাম গ্রহণ করেছি। আমাদের জন্য দোয়া করবেন বাকি জীবন যেন ইসলামের আদর্শ নিয়ে চলতে পারি।

আরও পড়ুন : বিচিত্র কারণে আত্মহত্যা করল মেয়েটি

তারা নোটারি পাবলিকের মাধ্যমে ধর্মান্তরিত হয়েছেন বলে জানান তিনি।

স্থানীয় চেয়ারম্যান জানান, বিষয়টি আমি শুনেছি এবং ইসলাম ধর্ম গ্রহণ করায় তাদের স্বাগত জানিয়েছি। ওই পরিবারের সামাজিক ওই আর্থিক নিরাপত্তাসহ সব ধরনের ব্যবস্থা নেয়া হবে। এমনকি তাদের আবাসন সুবিধার প্রয়োজন হলে তাও দেয়ার ব্যবস্থা নেব বলে তিনি জানান।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুমিল্লা,হিন্দু ধর্ম,মুসলমান,ইসলাম ধর্ম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close