নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ২৮ এপ্রিল, ২০২১

ধর্ষণে অন্তঃসত্ত্বা প্রতিবন্ধী তরুণী, যুবক গ্রেপ্তার

ফাইল ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় মানসিক প্রতিবন্ধী এক তরুণী (১৫) ধর্ষণের শিকার হয়ে দুই মাসের অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগে রাসেল (২৭) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভিকটিমের পিতার দায়ের করা মামলায় মঙ্গলবার রাতে সাইনবোর্ড তুষারধারা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রাসেল ঢাকার ওয়ারী থানার ধোলাইখালের আবুল হোসেনের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, তরুণীর পিতা একজন রং মিস্ত্রী। মা স্থানীয় একটি হোমিও ফার্মেসীতে কাজ করেন। প্রতিদিন তারা সকাল ৮ টার দিকে বাসা থেকে বের হন। কাজ শেষে বাসায় ফিরেন। তারা কাজে যাওয়ার পর প্রতিবন্ধী তরুণী একাই বাসায় থাকতো। এই সুযোগে গত মার্চ মাসের চার তারিখ বাবা-মা কর্মস্থলে চলে গেলে সকাল সাড়ে এগারোটার দিকে রাসেল ঘরে প্রবেশ করে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ করে এবং ঘটনা কাউকে বললে হত্যার হুমকী দিয়ে চলে যায় রাসেল।

এর পর থেকে য়েয়েটিকে নিয়মিত ধর্ষণ করে আসছিলো। সর্বশেষ চলতি মাসের ২৫ তারিখ তাকে ধর্ষণ করা হয়। পরে তরুণী অসুস্থ হয়ে পরলে তাকে ঢাকাস্থ মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইউনিষ্টিউট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা পরীক্ষা নিরিক্ষা করে জানায় মেয়েটি অন্তঃসত্ত্বা। তখন জিজ্ঞেস করা হলে মেয়েটি বিস্তারিত তার মা বাবাকে বলে। বিষয়টি জানার পর রাতেই থানায় মামলা করেন তরুণীর পিতা।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধর্ষণ,যুবক গ্রেপ্তার,নারায়ণগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close