চট্টগ্রাম ব্যুরো

  ০৮ এপ্রিল, ২০২১

জরুরি সেবা কার্যক্রম চলছে : চসিক মেয়র

চসিকের চলমান পরিচ্ছন্ন অভিযানে সেবকরা

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র রেজাউল করিম চৌধুরী বলেছেন, লকডাউন চলাকালে জরুরি সেবা কার্যক্রম চালু থাকবে। পরিচ্ছন্ন, আলোকায়ন, রাস্তার প্যাচওয়ার্ক চলমান আছে এবং সিটি করপোরেশন হাসপাতাল ও স্বাস্থ্যকেন্দ্রগুলোতে চিকিৎসা সেবাও চালু আছে।

বৃহস্পতিবার ক্রাশ প্রোগ্রামের অংশ হিসেবে নগরীর পাঁচলাইশ ওয়ার্ডের সামাদপুরখাল ও লালখাল থেকে জমাট বাঁধা আবর্জনা, মাটি অবমুক্তকরণ এবং পরিচ্ছন্ন কর্যক্রম চলাকালে নগরবাসীর উদ্দেশে এ কথা বলেন।

চসিক মেয়র বলেন, নগরীর যে অংশে বর্ষায় জলজট সৃষ্টি হয়, সেখানকার নালা-নর্দমা-খালের ৫০ শতাংশ যদি পানি প্রবাহপথ বাঁধামুক্ত করা যায় তাহলে বর্ষায় জলাবদ্ধতা সমস্যা প্রকট হতে পারে না। লকডাউনে সরকারের নির্দেশনা মেনে চলা বাধ্যতামূলক। আমরা যদি নিজেরা সতর্ক না থাকি তাহলে সংক্রমণ ও মৃত্যু দুটোই বাড়বে।

চট্টগ্রাম সিটি করপোরেশন বর্তমান পরিস্থিতি করোনা সচেতনতায় নগরীর ৪১টি ওয়ার্ডের কাউন্সিলরদেরকে স্ব-স্ব ওয়ার্ডে মাইকিং, লিফলেট বিতরণ, বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কার্যক্রম অব্যাহত রাখতে আহ্বান জানান মেয়র।

এ সময় উপস্থিত ছিলেন নির্বাহী প্রকৌশলী আবু সিদ্দিক, অতিরিক্ত প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোর্শেদুল আলম চৌধুরী, পরিচ্ছন্ন কর্মকর্তা প্রণব শর্মা ও প্যাচওয়ার্ক তদারক করেন নির্বাহী প্রকৌশলী তৌহিদুল ইসলাম ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চসিক,পরিচ্ছন্ন অভিযান,জরুরি সেবা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close