গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

  ০৮ এপ্রিল, ২০২১

৫ দিনে ৪ জনের মৃত্যু

সড়কে মৃত্যু বেড়েই চলেছে গোবিন্দগঞ্জে

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পিক-আপ ভ্যান। ছবি : প্রতিদিনের সংবাদ

মহাসড়কের মৃত্যুর মিছিল থামছেই না গাইবান্ধার গোবিন্দগঞ্জে। গত ৫দিনে ৪টি সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন। চতুর্থ দিনে বৃহস্পতিবার সকালে ফাঁসিতলা বন্দরে গ্রামীণ ব্যাংক সংলগ্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় সুজন (২৪) নামের এক যুবক নিহত হয়েছে। সে কামারদহ ইউনিয়নের চাঁদপাড়া গ্রামের এনছের আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে অটো ভ্যান-মিনি পিকআপ ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে অটোভ্যানটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই অটো ভ্যান চালক সুজন নিহত হয়।

দুর্ঘটনার খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার তৎপরতা চালায় এবং হাইওয়ে পুলিশ দুর্ঘটনা কবলিত ট্রাক ও পিকআপকে আটক করেছে বলে জানা গেছে।

উল্লেখ্য, গত শনিবার দুপুর পৌনে ১টার দিকে থানা চার মাথা মোড়ে বাসচাপায় বাই সাইকেল আরোহী পৌরশহরের চাষকপাড়া গ্রামের সেলিম মিয়া (৩০), গত সোমবার কাটাখালী ব্রিজে ট্রাক চাপায় রাখালবুরজ ইউনিয়নের মিয়াপাড়া গ্রামের জাহিদুল ইসলাম (৫১), বুধবার সকাল ১০টার দিকে কাটাখালী হাওয়াখানা এলাকায় ট্রাক চাপায় ভ্যানযাত্রী তালুককানুপুর ইউনিয়নের সমসপাড়া গ্রামের মাছ ব্যবসায়ী আব্দুল বাদশা মিয়া (৬৫) নিহত এবং আরো ৩ ব্যক্তি আহত হন। আহতরা হলো কাটাখালী গ্রামের নজরুল ইসলামের ছেলে রানা, হাতিয়াদহ গ্রামের ছবেদ আলী ছেলে ফেরদৌস, গন্ধববাড়ী গ্রামের আমিরুল ইসলাম।

পিডিএসও/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাইবান্ধা,গোবিন্দগঞ্জ,সড়কে মৃত্যু
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close