reporterঅনলাইন ডেস্ক
  ০৮ এপ্রিল, ২০২১

কোচিং সেন্টার চালু রাখায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় সরকারি নির্দেশনা অমান্য করে কোচিং সেন্টার চালু রাখার অপরাধে ইমরান হোসেন নামে এক শিক্ষককে দুই হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার বিকেলে উপজেলার গলাচিপা বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাবেয়া পারভেজ।

 এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সি এ কাম উচ্চমান সহকারী স্বপন কুমার বর্মণসহ হোসেনপুর থানা পুলিশের সদস্যরা।  

সূত্র জানায়, বুধবার বিকেলে উপজেলার বিভিন্ন বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় গলাচিপা বাজারে কোচিং সেন্টার চালু রাখার অপরাধে ওই কোচিং সেন্টারের শিক্ষক ইমরানকে দুই হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। এদিকে গলাচিপা বাজারে মাস্ক না পরায় আরও চার ব্যক্তিকে নয় শত টাকা জরিমানা করা হয়। পাশাপাশি নিম্ন আয়ের মানুষের মধ্যে শতাধিক মাস্ক বিনামূল্যে বিতরণ ও সাধারণ মানুষকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রাবেয়া পারভেজ জানান, সরকারি নির্দেশনা অমান্য করে কোচিং সেন্টার চালু রাখার অপরাধে এক শিক্ষককে ও মাস্ক না পরায় চার ব্যক্তিকে মোট দুই হাজার নয় শত টাকা জরিমানা করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ইউএনও রাবেয়া পারভেজ।  

পিডিএসও/এসএমএস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কোচিং সেন্টার,শিক্ষককে জরিমানা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close