reporterঅনলাইন ডেস্ক
  ২৮ মার্চ, ২০২১

ফায়ার সার্ভিস কর্মীদের ওপর হামলা

ঝিনইদহের শৈলকুপায় আগুন নেভাতে গিয়ে এলাকাবাসীর রোষানলে পরে হামলার শিকার হয়েছেন ফায়ার সার্ভিস কর্মীরা। ঘটনাস্থলে যওয়ার পর উত্তেজিত এলাকাবাসী দেরিতে পৌঁছানোর অভোযোগে তাদের ওপর হামলা চালায়।

হামলায় ফায়ার সার্ভিসের গাড়ির চালকসহ ৩ ফায়ারম্যান আহত হয়েছেন বলে জানা যায়। এদের মধ্যে রাকিবুল ইসলাম নামে এক ফায়ারম্যানকে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার রাত সোয়া ৯টার দিকে উপজেলার ৭নং হাকিমপুর ইউনিয়নের সাধুহাটি এলাকার চামটাইলপাড়া মোড়ে এই ঘটনা ঘটে। এ ঘটনায় শৈলকুপা থানায় একটি জিডি দায়ের করা হয়েছে।

শৈলকুপা ফায়ার সার্ভিসের ফায়ারম্যান ইমরান হোসেন জানান, শনিবার রাত ৯টার একটু আগে তাদের কাছে খবর আসে সাধুহাটি এলাকার চামটাইলপাড়া মোড়ে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন লেগেছে। তাৎক্ষণিক তারা ফায়ার সার্ভিসের দুটি গাড়ি নিয়ে ঘটনাস্থলের দিকে রওনা হন। ঘটনাস্থলে যাওয়ার সঙ্গে সঙ্গে দেরিতে পৌঁছার অজুহাতে কয়েক ব্যক্তি লাঠিসোটা নিয়ে তাদের ওপর হামলা চালায়। এ সময় চালক রফিকুল ইসলাম, ফায়ারম্যান রাকিবুল ইসলামসহ ৩ কর্মী আহত হয়। হামলাকারীদের লাঠির আঘাতে গাড়ির একটি লুকিং গ্লাস ভেঙে যায়। আহত তিনজনের মধ্যে রাকিবুল ইসলামকে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শৈলকুপা থানার সেকেন্ড অফিসার এসআই আমিরুজ্জামান জানান, শনিবার রাতে ফায়ার সার্ভিসের গাড়ি ও তাদের কর্মীদের ওপর হামলার ঘটনায় থানায় জিডি হয়েছে।

পিডিএসও/ জিজাক

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফায়ার সার্ভিস,হামলা,আগুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close