শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)

  ২৪ মার্চ, ২০২১

গোবিন্দগঞ্জে বসতবাড়িতে হঠাৎ বিস্ফোরণে নিহত ৩ (ভিডিও)

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের মেকুরাই নয়াপাড়া গ্রামে বিস্ফোরণে নিহতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, কামারদহ ইউনিয়নের মেকুরাই নয়াপাড়া গ্রামের বাড়ির মালিক কাসেমের ছেলে বোরহান(৩৬), একই গ্রামের মৃত কবিরের ছেলে ওহেদুল(৪০) ও অন্য একজন অপরিচিত। এ ঘটনায় বোরহানের পরিবারের একাধিক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। তবে কি বিস্ফোরণ হয়েছে তা এখনও জানা যায়নি।

উপজেলার কামারদহ ইউনিয়নের মেকুরাই নয়াপাড়া গ্রামের কাসেমের ছেলে বোরহানের বাড়িতে বেলা ৩টার দিকে এ ঘটনাটি ঘটে। বিস্ফোরণে বোরহানের ঘরের টিনের চাল উড়ে যায় এবং নিহত ৩ ব্যক্তি ছিটকে পড়ে। ঘটনার পর থেকেই ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

এলাকাবাসী জানান, গত কয়েকদিন থেকে অপরিচিত ৩/৪জন ব্যক্তি বোরহানের বাড়িতে যাওয়া আসা করত। বুধবার বেলা ৩টার দিকে কয়েকজন অপরিচিত ব্যক্তি বোরহানের বাড়িতে ঢোকে। এসময় বাড়ির মধ্যে শোরগোল ও গুলির শব্দ শুনতে পায় তারা। পরে বিকট শব্দে বিস্ফোরণের ঘটনা ঘটে এবং নিহত ওই ৩ ব্যক্তি ছিটকে পড়ে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ফায়ার সার্ভিস ও স্থানীয় প্রশাসন ঘটনাস্থল উপস্থিত আছে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান প্রতিদিনের সংবাদকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে বাড়িটি ঘিরে রেখেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই পরিবারের কয়েকজন সদস্যকে থানায় আনা হয়েছে।

গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুল মতিন, পুলিশ সুপার তৌহিদুল ইসলাম, সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ, উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, কামারদহ ইউপি চেয়ারম্যান তৌফিকুল ইসলাম তৌফিক ঘটনাস্থল পরিদর্শন করেন।

ভিডিওতে দেখুন :

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গোবিন্দগঞ্জ,বসতবাড়ি,বিস্ফোরণ,নিহত
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close