টাঙ্গাইল প্রতিনিধি

  ০৫ মার্চ, ২০২১

টাঙ্গাইলে ৩ কলেজছাত্রের উপর হামলা, সড়ক অবরোধ করে বিক্ষোভ

টাঙ্গাইলে তিন কলেজছাত্রের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিক্ষুদ্ধ এলাকাবাসী।

শুক্রবার সকাল ১১টার দিকে সদর উপজেলার করটিয়া বাজারে ঢাকা-টাঙ্গাইল পুরাতন সড়কের উপর এই কর্মসূচি পালন করে তারা। 

পরে পুলিশ গিয়ে অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তারের আশ্বাস দিলে বিক্ষুদ্ধরা সড়ক অবরোধ তুলে নেয়। পরে যানবাহন চলাচল স্বাভাবিক হয়ে আসে। 

এসময় বিক্ষুদ্ধরা বলেন, গত ৩ মার্চ রাতে পূর্ব শ্রত্রুতার জের ধরে টাঙ্গাইল সদর উপজেলার ঢেলি করটিয়া এলাকায় তিন কিশোরের উপর সন্ত্রাসী হামলা চালায় একই এলাকার সাহাদত, শুভ, আ. রাজ্জাক, শাওন, স্বপনসহ অন্তত ২০-২৫ জন।

এসময় দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে মো. হিমেল মিয়াকে। হিমেলকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। এ ঘটনায় হিমেলের দাদা আব্দুল খালেক বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করে। 

পরিবারের অভিযোগ এ ঘটনায় এখন পর্যন্ত পুলিশ আসামিদের গ্রেপ্তারের কার্যকর ব্যবস্থা নেয়নি। উল্টো তাদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর চেষ্টা করা হচ্ছে বলেও অভিযোগ করা হয়। 

এ বিষয়ে জানতে মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক প্রতিমা রানী তরফদারকে বার বার মুঠোফোনে কল করা হলেও কোন সাড়া পাওয়া যায়নি। 

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টাঙ্গাইল,কলেজছাত্র,হামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close