কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

  ২৮ ফেব্রুয়ারি, ২০২১

কোটালীপাড়ায় অগ্নিকাণ্ডে ১৩ দোকান পুড়ে ছাই

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় আগুনে ১৩টি দোকান ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ২ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা।

গত শনিবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার ঘাঘর বাজারের মহুয়ার মোড়ে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

কোটালীপাড়া ফায়ার ষ্টেশনের ইনচার্জ নজরুল ইসলাম বলেন, শনিবার দিবাগত রাত দেড়টার দিকে সোহাগের হোটেল থেকে আগুনের সূত্রপাত ঘটে। দোকান ঘরগুলো কাঠ ও টিনের হওয়ায় মূহুর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে গিয়ে স্থানীয় জনগনের সহায়তায় প্রায় ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি আরও বলেন, ২ ঘণ্টার অগ্নিকাণ্ডে ইব্রাহীমেরে ফার্নিচারের দোকান, বাবুল শেখের ঔষধের দোকান, বিপ্লব মোল্লার গ্যারেজ, কামরুলের হোটেল, জাহিদের হোটেল, মাহবুবের ওয়ার্কশপ, সোহাগের হোটেল, ওমরের ফার্নিচারের দোকান, হুমায়ুনের তেলের দোকান, রামকৃষ্ণের হোমিও ঔষধের দোকান, মোজাফ্ফরের ভ্যান গ্যারেজ, গনেশের মিষ্টির দোকান ও খোকন বসুর মিষ্টির দোকানসহ ১৩টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী বিপ্লব মোল্লা বলেন, আগুনে ১৩টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে ব্যবসায়ীদের প্রায় ২ কোটি টাকার ক্ষতি হয়েছে। অধিকাংশ ব্যবসায়ীরাই বিভিন্ন ব্যাংক থেকে লোন নিয়ে ব্যবসা করছেন। সরকার যদি ক্ষতিগ্রস্থ এ সকল ব্যবসায়ীদের সহযোগিতা না করে তাহলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের পথে বসতে হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কোটালীপাড়া,অগ্নিকাণ্ড,১৩ দোকান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close