আবদুর রহমান, নেত্রকোনা প্রতিনিধি

  ২৫ ফেব্রুয়ারি, ২০২১

নেত্রকোনায় শিক্ষার্থীদের আন্দোলনে পুলিশি বাধা, সাংবাদিকসহ আহত ৭

জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত হওয়া সকল পরীক্ষা দ্রুত সময়ের মধ্যে গ্রহণ ও শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়াসহ ৫ দফা দাবিতে নেত্রকোনায় বিক্ষোভ ও মানববন্ধন করেছেন সাধারণ শিক্ষার্থীরা।

নেত্রকোনা সরকারি কলেজসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত প্রেসক্লাবের সামনের সড়কে জড়ো হয়ে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেন। সমাবেশে শিক্ষার্থীরা সরকারকে ৭২ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে বলেন, এ সময়ের মধ্যে তাদের দাবি মানা না হলে পরবর্তী সময়ে কঠোর কর্মসূচি পালন করা হবে।

মানববন্ধন শেষে শিক্ষার্থীরা মিছিল নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে যাওয়ার পথে হঠাৎ করে পুলিশ তাদের ওপর লাঠিচার্জ করে। এতে দৈনিক সংবাদের সাংবাদিক সোহান আহমেদসহ ৭ শিক্ষার্থী আহত হন। আহত শিক্ষার্থীরা হলেন—ফাহিম খান পাঠান, ইমরান হোসেন, শাহনুর আলম, আতিকুর রহমান, জিহাদ মিয়া, খায়রুল ইসলাম।

পরে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা পুনরায় জড়ো হয়ে মিছিল নিয়ে জেলা প্রশাসকের কাছে গিয়ে এ ন্যাক্কারজনক ঘটনার ন্যায় বিচার চান।

এ ব্যাপারে পুলিশ সুপার আকবর আলী মুনসীর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, বিষয়টি খতিয়ে দেখছি। যারা এ ঘটনার সাথে জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আহত,নেত্রকোনা,পুলিশি বাধা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close