reporterঅনলাইন ডেস্ক
  ২৪ ফেব্রুয়ারি, ২০২১

কমলগঞ্জে আগুনে পুড়ে কয়েক লাখ টাকার ক্ষতি

মৌলভীবাজারের কমলগঞ্জের মাধবপুর ইউনিয়নের ভান্ডারীগাঁও গ্রামে আকস্মিক শর্টসার্কিটের অগ্নিকাণ্ডে একটি মুদির দোকান পুড়ে প্রায় ৪ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে ক্ষতিগ্রস্থ পরিবারের দাবি।

মঙ্গলবার রাত সাড়ে ১১টায় ভান্ডারীগাঁও গ্রামে বিপিন সিনহা বাড়ির সামনে মোদীর দোকানে এ অগ্নিকাণ্ড ঘটে। ক্ষতিগ্রস্থ বিপিন সিনহা জানান, তার দোকানে আকস্মিক বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুন লেগে দোকান সম্পুর্ণরুপে পুড়ে গেছে। আগুনে দোকানের সব সামগ্রী ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। এতে তার প্রায় ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে।

স্থানীয় ইউ,পি সদস্য মোতাহের আলী জানান, ঘটনার সাথে সাথে স্থানীয়দের নিয়ে আগুন নেবানোর চেষ্টা করি, পরবর্তীতে ঘটনার খবর পেয়ে কমলগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস এসে এক ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

মাধবপুর ইউনিয়নের চেয়ারম্যান পুষ্প কুমার কানু জানান তারও ধারণা বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লেগেছে। তবে গ্রামবাসী ও ফায়ার সার্ভিস দল আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে আগুনে দোকানের সব সামগ্রী ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে।

কমলগঞ্জ ফায়ার সার্ভিস ষ্টেশন অফিসার ভারপ্রাপ্ত লিডার ফারুকুল ইসলাম জানান, বিদ্যুৎ লাইনে ত্রুটি থাকার কারণে হয়তো এই আগুনের সুত্রপাত।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কমলগঞ্জ,আগুনে পুড়ে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close