গাজীপুর প্রতিনিধি

  ২০ ফেব্রুয়ারি, ২০২১

বিউটিশিয়ানকে দিয়ে দেহব্যবসা, নারী কাউন্সিলর গ্রেপ্তার

গাজীপুরে নিজের মালিকানাধীন বিউটি পার্লারের এক কিশোরী কর্মীকে (১৬) বাসায় আটকে রেখে জোরপূর্বক দেহব্যবসা করানোর অভিযোগে গাসিক’র সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর রোকসানা আহমেদ রোজীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার রাতে তাকে ঢাকার দক্ষিণখান এলাকার থেকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব-১ এর গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাাহ আল-মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে ঢাকার উত্তরার দক্ষিণখান এলাকার একটি বাসায় অভিযান চালায় চালানো হয়। এসময় ওই বাসা থেকে গাসিকের সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর (১৬, ১৭ ও ১৮নং ওয়ার্ড) রোকসানা আহমেদ রোজীকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে মঙ্গলবার বিউটি পার্লারের ওই কর্মী তাকে বাসায় আটকে রেখে দেহব্যবসা করানোর অভিযোগে কাউন্সিলর রোকসানা আহমেদ রোজী ও বাড়ির কেয়ারটেকার নুরুল হকসহ অজ্ঞাত আরো ২-৩ জনের বিরুদ্ধে জিএমপির বাসন থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ ওইদিনই পুলিশ কেয়ারটেকার নুরুল হককে গ্রেপ্তার করে।

উল্লেখ, নারী কাউন্সিলর রোকসানা আহমেদ রোজীর মালিকানাধীন চান্দনা চৌরাস্তা এলাকায় রহমান শপিং মলের আনন্দ বিউটি পার্লারে চাকুরি করতেন ওই কিশোরী (১৬)। তার বাড়ি নেত্রকোনা জেলার কলমাকান্দা থানা এলাকায়। পার্লারে চাকুরির পাশাপাশি তাকে দিয়ে গ্রেট ওয়াল সিটি এলাকাস্থিত রোজীর ভাড়া বাসায় গৃহকর্মীর কাজ করতে বাধ্য করা হয়।

প্রায় দু’মাস যাবৎ ওই কিশোরীকে বাসায় আটকে রেখে কেয়ারটেকার নুরুল হকের সহযোগিতায় বিভিন্ন সময়ে জোরপূর্বক দেহব্যবসা করতে বাধ্য করেন কাউন্সিলর রোজী। একপর্যায়ে গত মঙ্গলবার কৌশলে বাসা থেকে পালিয়ে ওই কিশোরী বাসন থানায় মামলা দায়ের করেন।

পিডিএসও/এসএমএস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিউটিশিয়ান,দেহব্যবসা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close