হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

  ২৬ জানুয়ারি, ২০২১

বিয়ের আংটি বদলের আগের দিন বরের মৃত্যু

মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২, আহত ১

নীল ব্লেজার পরিহিত বর সবুজ ও কালো ব্লেজার পরা আরিফ

মাত্র কয়েক ঘণ্টা পরেই কনের সঙ্গে আংটি বদল হওয়ার কথা বর কামরুল হোসেন সবুজের। কিন্তু এর আগেই হলেন কবরের যাত্রী। সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আরিফ হোসেনও। এ ঘটনায় আহত হয়েছেন ইব্রাহিম নামের অপর একজন। 

নিহত সবুজ চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের আবদুল মোতালেবের ছেলে ও আরিফ একই ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের জয়নাল আবেদীন খোকনের ছেলে। তারা হাজীগঞ্জ মডেল সরকারি কলেজে অনার্স শেষ বর্ষের ছাত্র ছিলেন।

সোমবার দিবাগত রাতে হাজীগঞ্জ-গৌরীপুর কচুয়া সড়কের কচুয়া উপজেলার ডুমুরিয়া নিলামপাড়া এলাকায় মালবাহী ট্রাকের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক ও দুই আরোহীসহ তিনজন গুরুতর আহত হন। আহত ইব্রাহিম কুমিল্লার মুদাফফরগঞ্জ উপজেলার বাসিন্দা।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সবুজকে মৃত ঘোষণা করেন। এরপর প্রাথমিক চিকিৎসাধীন অবস্থায় আরিফ মারা যান। অপর গুরুতর আহত ইব্রাহিমকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতলে রেপার করা হয়।


আরও পড়ুন : প্রতিদিনের সংবাদে লোক নিয়োগ


নিহত সবুজ, আরিফ ও আহত ইব্রাহিমসহ তিন বন্ধু মিলে কচুয়ায় তাদের এক কাছের আত্মীয়ের জানাযা শেষে মোটরসাইকেলে করে হাজীগঞ্জে ফিরে আসার সময় ট্রাকের সাথে ধাক্কা লেগে দুর্ঘটনার শিকার হন। মঙ্গলবার সাভারে এক মেয়েকে পরিবারিকভাবে আংটি বদল করার কথা ছিলে সবুজের। কিন্তু আগের দিন রাতেই তিনি মারা যান।

মঙ্গলবার দুপুরে হাজীগঞ্জ উপজেলার ৯নং গন্ধব্যপুর উত্তর ইউনিয়নের মোহাম্মদপুর ফরাজিবাড়িতে গিয়ে দেখা গেছে, হৃদয়বিদারক দৃশ্য। সবুজের বাবা মোতালেব ও মা খুশিদা বেগম বাকরুদ্ধ। চলছে দাফনের প্রস্তুতি।

সবুজের বড় ভাই রেজাউল করিম শামীম ও আরিফের স্বজন হাবিব উল্যাহ্ মজুমদার বলেন, নিহতদের মৃতদেহ কচুয়া থানা থেকে বাড়ি আনা হয়েছে। তাদের দাফনের প্রস্তুতি চলছে।

পুলিশ জানায়, তিন বন্ধু নানাবাড়ি কচুয়া উপজেলার তুলাতলী গ্রামে এক জানাযা অনুষ্ঠানে যোগদান শেষে মোটরসাইকেলে হাজীগঞ্জের উদ্দেশে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনার শিকার হন।

পিডিএসও/হেলাল

মোটরসাইকেল দুর্ঘটনা,আংটি বদল,হাজীগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close