মিজানুর রহমান, ক্ষেতলাল (জয়পুরহাট)

  ২৫ জানুয়ারি, ২০২১

হুইপ স্বপনের মহানুভবতায় বাঁচার স্বপ্ন দেখছে শাহিন

জয়পুরহাটের ক্ষেতলালে হুইপ স্বপনের মহানুভবতায় হৃদরোগে আক্রান্ত শাহিন (২৪) বেঁচে থাকার স্বপ্ন দেখছে। হুইপ স্বপনের নির্দেশে জয়পুরহাট জেলা স্বাস্থ্য বিভাগ শাহিনকে প্রাথমিকভাবে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করেছে।

রোববার উপজেলার কনিয়াপাড়া গ্রামের অসহায় বিধবা মুর্শিদা বানুর একমাত্র ছেলে অসুস্থ্য শাহিনকে নিয়ে প্রতিদিনের সংবাদ প্রতিনিধি মিজানুর রহমানসহ হাসান আলী নির্মিত একটি ভিডিওচিত্র ওইদিন বিকেল ৫টায় সোসাল মিডিয়ায় পোস্ট করলে তা ভাইরাল হয়।

ভিডিওচিত্রটি বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও জয়পুরহাট-২ আসনের এমপি আবু সাঈদ আল মাহমুদ স্বপনের দৃষ্টি গোচর হয়। পরে সোমবার তিনি জরুরি ভিত্তিতে জয়পুরহাট জেলা স্বাস্থ্য বিভাগের একটি মেডিকেল টিম ও ক্ষেতলাল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ মোল্লাকে অসুস্থ্য শাহিনের বাড়িতে পাঠান। মেডিকেল টিমের তাৎক্ষণিক সিদ্ধান্তে অসুস্থ্য শাহিনকে নিবির পর্যবেক্ষণ ও পরবর্তী করনীয় নির্ধারণের জন্য এ্যাম্বুলেন্স যোগে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নিয়ে গেছেন।

মেডিকেল টিমের প্রধান ছিলেন উপ-পরিচালক পরিবার পরিকল্পনা ও বিএমএ সাধারণ সম্পাদক জয়পুরহাট এর ডা. জোবায়ের গালিব, ক্ষেতলাল উপজেলা প:প: কর্মকর্তা ডা. আতাউর রহমান।

হুইপের মানবিক প্রচেষ্টায় বেঁচে থাকার স্বপ্ন দেখছে অসুস্থ্য শাহিন এ কারণে গ্রামবাসী উচ্ছসিত। তারা হুইপ আবু সাঈদ আল মাহমুদের জন্য দোয়া ও দীঘায়ু কামনা করছেন। তাকে এ্যাম্বুলেন্সে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় নারী শিশু ও বয়স্করা কান্নায় ভেঙে পড়ে। স্থানীয় প্রতিবেশী আব্দুল মতিন আবেগ আপ্লুত হয়ে হুইপের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

ডা. জোবায়ের গালিব বলেন, হুইপ মহোদয় তাকে পরামর্শ প্রদান করেন, অসহায় এই ছেলেটির চিকিৎসার বিষয়ে দ্রুত ব্যবস্থা নিতে। হুইপের পরামর্শে আমরা এখানে এসেছি এবং ছেলেটিকে জয়পুরহাট আধুনিক হাসপাতালে নিয়ে গিয়ে পরবর্তী করনীয় নির্ধারণ করবো।

এসময় উপস্থিত ছিলেন, ক্ষেতলাল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ মোল্লা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আজাহার আলী, বড়াইল ইউপি সদস্য নজরুল ইসলাম বাবলু, ক্ষেতলাল রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাংবাদিক মিজানুর রহমান, সাধারণ সম্পাদক হাসান আলী, ক্ষেতলাল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আজিজুল হক প্রমুখ।

এর আগে সকালে বড়াইল ইউনিয়নের চেয়ারম্যান আবু রাশেদ আলমগীর ও মামুদপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী নূরুন্নবী চৌধুরী রতন, স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন “স্বপ্ন সবার হাসি মুখ” অসুস্থ্য শাহিনের সঙ্গে স্বাক্ষাত করে তার মায়ের হাতে কিছু আর্থিক সহায়তা তুলে দেন।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হুইপ স্বপন,মহানুভবতা,বাঁচার স্বপ্ন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close