reporterঅনলাইন ডেস্ক
  ২৫ জানুয়ারি, ২০২১

যৌনাঙ্গে ইট বেঁধে গ্রামজুড়ে ঘুরানোয় চেয়ারম্যানসহ গ্রেপ্তার ২

সালিসের নামে যৌনাঙ্গে ইট বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে রাজবাড়ী কালুখালী উপজেলার শাওরাইল ইউনিয়নের চর পাতুরিয়া গ্রামে। ঘটনাটি ঘটেছে রোববার বিকেলে। এ ঘটনায় ইউনিয়ন চেয়ারম্যান শহিদুল ইসলাম আলিসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দুপুরে আসামিদের রাজবাড়ী আদালতে তোলা হয়েছে।

জানা গেছে, রোববার বিকেল ৪টার দিকে শাওরাইল ইউনিয়নের চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম আলির নেতৃত্বে এলাকার এক মুদি দোকানিকে (মো. রাসেদুল ইসলামকে) (৩৫) ১০০ জুতা পেটা করা হয়। তার যৌনাঙ্গে ইট বেঁধে গ্রামজুড়ে ঘোরানো হয়, একই সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

যৌনাঙ্গে ইট বেঁধে গ্রামজুড়ে ঘোরানোয় ওই যুবকের প্রচুর রক্তক্ষরণ হয়। পরে রাতে গুরুতর অবস্থায় তাকে পাংশা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে কালুখালী থানায় চেয়ারম্যান শহিদুল ইসলাম আলি ও রায়হানসহ কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, ওই যুবকের প্রথম স্ত্রীর অভিযোগের ভিত্তিতে চেয়ারম্যান আলি তাকে বেআইনিভাবে শাস্তি দেন। রোববার রাত ৮টায় অভিযান চালিয়ে আলি ও রায়হনকে গ্রেপ্তার করা হয়। সোমবার দুপুরে আসামিদের রাজবাড়ী আদালতে তোলা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজবাড়ী,নির্যাতন,যৌনাঙ্গ,ইট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close