reporterঅনলাইন ডেস্ক
  ২৩ জানুয়ারি, ২০২১

কোম্পানীগঞ্জে হরতাল প্রত্যাহার

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপির পরিবার নিয়ে নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর নেতিবাচক মন্তব্যের প্রতিবাদে তার বিচার দাবিতে কোম্পানীগঞ্জে ডাকা অর্ধদিবস হরতাল প্রত্যাহার করা হয়েছে। ওবায়দুল কাদেরের নির্দেশে শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় এ হরতাল প্রত্যাহার করা হয়।

এসময় বসুরহাট পৌরসভার বঙ্গবন্ধু চত্বরে নবনির্বাচিত মেয়র আব্দুল কাদের মির্জা নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, আমাদের দাবি প্রধানমন্ত্রীর সদয় বিবেচনাধীন রয়েছে। আমাদের নেতা ওবায়দুল কাদেরের নির্দেশে আমরা এই হরতাল প্রত্যাহার করেছি।

শুক্রবার থেকেই অবস্থান ধর্মঘট পালন করে আসছেন ওবায়দুল কাদেরের সমর্থকরা। রাত থেকেই বসুরহাট বঙ্গবন্ধু চত্বরে অবস্থান নেয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনগুলো। কনকনে শীত উপেক্ষা করেই সারারাত একরামুল করিম চৌধুরীকে দল থেকে বহিষ্কার, জেলা আওয়ামী লীগের কমিটি বাতিল, নোয়াখালীতে অপরাজনীতি, টেন্ডারবাজি, চাকরি বাণিজ্য বন্ধসহ বিভিন্ন দাবিতে লাগাতার অবস্থান কর্মসূচি করছিলেন। এ কর্মসূচি শুরুর ১৭ ঘণ্টা পর শনিবার সকাল সাড়ে ১০টায় অবস্থান ধর্মঘট প্রত্যাহার করেন তারা। এ সময় ঘোষণা দেওয়া হয় অর্ধদিবস হরতালের।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কোম্পানীগঞ্জ,কাদের মির্জা,হরতাল,প্রত্যাহার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close