নরসিংদী প্রতিনিধি

  ২২ জানুয়ারি, ২০২১

‘নির্বাচনী প্রক্রিয়ার মাধ্যমে তৃনমূলকে আরো শক্তিশালী করতে হবে’

আসন্ন নরসিংদী পৌরসভা নির্বাচনে ৫নং ওর্য়াড কাউন্সিলর প্রার্থী আওয়ামী লীগ নেতা, তরুণ সমাজসেবক সাইফুল ইসলাম বাবুর সমর্থনে নির্বাচনী এলাকায় গণসংযোগ ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার কয়েক শতাধিক আওয়ামী লীগ নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণির মানুষের উপস্থিতিতে নির্বাচনী এলাকায় গণসংযোগ ও উঠান বৈঠক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান, বর্ষিয়ান আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আব্দুল মতিন ভুইয়া।

এসময় তিনি বলেন, তৃনমূল মজবুত হলে হাইকমান্ড মুজবুত হবে। তৃনমূল নড়বড় হলে হাইকমান্ড নড়বড় হবে। তাই নির্বাচনী প্রক্রিয়ার মাধ্যমে তৃনমূলকে আরো শক্তিশালী করতে হবে। তৃনমুলক থেকে হাইকমান্ড পযর্ন্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক কাজ করতে হবে।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তায়ন করতে দেশের প্রতিটি এলাকায় আওয়ামী লীগের সৎ ত্যাগী পরিক্ষিত নেতাকর্মীকে বিজয়ী করাতে হবে।

এলাকার রাস্তা ঘাট, ড্রেনেজ ব্যবস্থা, সরকারিভাবে উন্নয়ন করতে বাবুর মত সৎ মেধাবী যোগ্য প্রার্থীকে সকলের প্রচেষ্টায় এ নির্বাচনে বিজয় নিশ্চিত করতে ঐক্যবন্ধভাবে কাজ করতে হবে। নৌকার সমর্থিত কাউন্সিলর পদপ্রার্থী তরুণ সমাজসেবক আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম বাবু ব্যক্তিগতভাবে দীর্ঘদিন যাবৎ সমাজ সেবামূলক কর্মকাণ্ড করে আসছে।

জাতির জনকের কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে দেশের প্রতিটি এলাকায় আওয়ামী লীগের সমর্থীত প্রার্থীগণকে বিজয়ী করতে সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে গিয়ে কেন্দ্রীয় নির্দেশ মোতাবেক কাজ করতে হবে।

এসময় কাউন্সিলর পদপ্রার্থী সাইফুল ইসলাম বাবু বলেন, আসন্ন নরসিংদী পৌরসভার ৫ নং ওয়ার্ডের আমি একজন কাউন্সিলর প্রার্থী। আমার সমর্থকরা নির্বাচনী এলাকায় প্রতিদিন গণসংযোগ ও উঠান বৈঠকসহ বিভিন্ন প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে। বিগত দিনে আমার ওয়ার্ডের সকল সাধারণ মানুষের সুখ-দুঃখে পাশে ছিলাম। বৈশিক মহামারি করোনাকালীন সময়ে আমি এলাকায় কর্মহীন অসহায় মানুষের পাশে থেকে আমার সামর্থ অনুযায়ী বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করেছি।

এলাকার বিভিন্ন সমস্যা সমাধানসহ দুর্ভোগ নিবারণের জন্য ব্যক্তিগত উদ্যোগে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। আমাকে আপনাদের সন্তান হিসেবে এ নির্বাচিত বিজয় নিশ্চিত করতে সকলের সব ধরনের সহযোগিতা ভালবাসা দোয়া ও সমর্থন প্রত্যাশা করছি। সরকারি উন্নয়নের পাশাপাশি ৫নং ওয়ার্ড এর মানুষের শান্তি প্রতিষ্ঠা করতে এলাকায় চাঁদাবাজী, সন্ত্রাস, মাদকমুক্ত, অসামাজিক কর্মকাণ্ড নির্মূল করে, পরিস্কার পরিচ্ছন্ন, শিক্ষাবান্ধব উন্নত নাগরিক সুবিধা প্রদানের নিশ্চয়তার এবং আধুনিক নগর-জীবন গড়ে তুলার লক্ষ্যে আমি কাজ করে যাব ইনশাআল্লাহ। সব সময় আপনাদের দোয়া ও সমর্থন প্রত্যাশা কামনা করছি।

পিডিএসও/এসএম শামীম

নির্বাচনী প্রক্রিয়া,তৃনমূল,শক্তিশালী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close