সাতক্ষীরা প্রতিনিধি

  ২২ জানুয়ারি, ২০২১

সুন্দরবনে বাঘের আক্রমণ, ৩ জেলে নিখোঁজ

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্চের কাচিকাটা এলাকা থেকে দুই মৎস্যজীবীকে বাঘে ধরে নিয়ে গেছে। বৃহস্পতিবার বিকালে তাদের বাঘে ধরে নিয়ে যায়। তবে তাদের এখনো কোনো সন্ধান মেলেনি। অপরদিকে, মোবাইলের মাধ্যমে সংবাদ দেওয়া অপর ব্যক্তিও নিখোঁজ রয়েছেন।

বাঘে ধরে নিয়ে যাওয়া ব্যক্তিরা হলেন—সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের পশ্চিম কৈখালী গ্রামের কফিলউদ্দিনের ছেলে রতন (৪২) ও একই গ্রামের মনোমিস্ত্রীর ছেলে মিজানুর রহমান (৪০)। নিখোঁজ ব্যক্তি সাত্তারের ছেলে আবু মুসা (৪১)।

কৈখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রহিম জানান, সুন্দরবনের মধ্যে খালে কাঁকড়া ধরার জন্য যান রতন, মিজানুর রহমান ও আবু মুসা। তারা তিনজন একত্রে ছিলেন। সন্ধ্যার পর আবু মুসা মোবাইল ফোনের মাধ্যমে জানান, রতন ও মিজানুরকে কাচিকাটা এলাকা থেকে বাঘে ধরে নিয়ে গেছে। আমি চেষ্টা করেও উদ্ধার করতে পারিনি। তাদের খুঁজে পাচ্ছি না। এরপর থেকে তার ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে। তারও সন্ধান মিলছে না।

তিনি বলেন, ঘটনাটি আমি রাত ৯টার দিকে কৈখালী ফরেস্ট স্টেশন ও বিজিবিকে অবহিত করেছি। এ ট্রলার নিয়ে প্রস্তুত রয়েছি। যেকোনো সন্ধান পেলেই একত্রে উদ্ধারের কাজে নামবো।

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্চের কর্মকর্তা আবুল হাসান জানান, ঘটনাটি রাত ৯টার দিকে জানতে পেরেছি। বাঘের আক্রমণে দুইজন আহত হয়েছেন। তবে এ ব্যাপারে এখনো বিস্তারিত জানা সম্ভব হয়নি। সুন্দরবন সাতক্ষীরা রেঞ্চ ও ভারত রেঞ্চের সীমান্ত এলাকায় বাঘের এ আক্রমণটি হয়েছে বলে ধারণা করছি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলে নিখোঁজ,সুন্দরবন,বাঘের আক্রমণ,সাতক্ষীরা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close