আল-আমিন মিয়া, পলাশ (নরসিংদী)

  ১৮ জানুয়ারি, ২০২১

ঘোড়াশাল পৌর নির্বাচন : নৌকার সম্ভাব্য মেয়র প্রার্থীর শোডাউন

নরসিংদীর পলাশের ঘোড়াশাল পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী আল মুজাহিদ হোসেন তুষারের নির্বাচনী শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকালে অনুষ্ঠিত এই শোভাযাত্রায় পৌর এলাকার হাজার হাজার মানুষ স্বতস্ফূর্তভাবে অংশ নেন। আল মুজাহিদ হোসেন তুষার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও আসন্ন ঘোড়াশাল পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

শোভাযাত্রাটি ঘোড়াশাল পৌর এলাকার কো-অপারেটিভ বিদ্যালয়ের মাঠ থেকে শুরু হয়ে পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পলাশ বাসস্ট্যান্ড চত্বরে গিয়ে শেষ হয়। পরে পলাশ বাসস্ট্যান্ডে সংক্ষিপ্ত পথসভায় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দেন আল মুজাহিদ হোসেন।

শোভাযাত্রায় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও দলীয় অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন। এতে অংশ নেয়া নেতাকর্মীরা আল মুজাহিদ হোসেনকে নৌকার মাঝি হিসেবে দেখতে চেয়ে স্লোগান দিয়ে তিন কিলোমিটার সড়ক প্রদক্ষিণ করেন।

জানতে চাইলে আল মুজাহিদ হোসেন জানান, ঘোড়াশাল পৌরসভার মেয়র পদে আমি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। আজ আমার নির্বাচনী শোভাযাত্রায় এত মানুষের স্বতস্ফূর্ত অংশগ্রহণই প্রমাণ করে পৌর এলাকার মানুষ আমাকে সুযোগ দিতে চায়। দলীয় মনোনয়ন পেলে জনগণের ভোটে নির্বাচিত হয়ে আধুনিক ঘোড়াশাল পৌরসভা গড়তে চাই।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঘোড়াশাল,পৌর নির্বাচন,মেয়র প্রার্থী,শোডাউন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close