উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি

  ১৮ জানুয়ারি, ২০২১

টেন্ডার বক্সের তালা ভেঙে ৪৫ লাখ টাকার দরপত্র ছিনতাই

কুড়িগ্রামের উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেন্ডার বক্সের তালা ভেঙে প্রকাশ্যে ৪৫ লাখ টাকার দরপত্র ছিনতাই করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় অজ্ঞাত ৭-৮ জনকে আসামি করে উলিপুর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। বিষয়টি জানাজানি হলে শহর জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ৩০ডিসেম্বর ২০২০-২১ইং অর্থ বছরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্রের ওষুধপত্র, সার্জিক্যাল যন্ত্রপাতি, লিলেন সামগ্রি, গজ-ব্যান্ডেজ-তুলা, কেমিকেল ও রিয়াজেন্ট, আসবাবপত্র ও ক্রোকারিজ (এমএসআর) এর ৪৫ লাখ টাকার দরপত্র আহ্বান করা হয়।

দরপত্র জমাদানের শেষ দিন সোমবার সকাল ৯টায় উপস্থিত কর্মচারীদের জিম্মি করে প.প কর্মকতার্র কার্যালয়ে রক্ষিত টেন্ডার বক্সটির তালা ভেঙে দাখিলকৃত দরপত্রগুলো ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা. সুভাষ চন্দ্র সরকার বলেন, সকাল ৯টায় ৭-৮ জনের একটি সংঘবদ্ধদল দরপত্র জমা দেয়ার কথা বলে আমার কক্ষে প্রবেশ করে। এসময় উপস্থিত কর্মচারীদেরকে জিম্মি করে টেন্ডার বক্সের তালা ভেঙে দরপত্র ছিনিয়ে নিয়ে যায়।

উলিপুর থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা নিবার্হী অফিসার নূর-এ-জান্নাত রুমি বলেন, ঘটনা জানার পর হাসপাতাল কর্তৃপক্ষকে আইনী পরামর্শ নিতে বলা হয়েছে। এ অবস্থায় দরপত্র স্থগিত করা হয়েছে।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টেন্ডার বক্স,তালা ভেঙে,দরপত্র,ছিনতাই
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close