লালমনিরহাট প্রতিনিধি

  ১৩ জানুয়ারি, ২০২১

বাবা-মায়ের বাড়ির রাস্তা বন্ধ করায় ছেলে গ্রেপ্তার

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বাবা-মায়ের বাড়ির যাতায়াতের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগে ছেলে রফিকুল ইসলামকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার দুপুরে হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার গভীর রাতে উপজেলার বড়খাতা ইউনিয়নের পশ্চিম সারডুবী গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

রফিকুল ওই এলাকার আব্দুল আজিজ ও সফিয়া বেগম দম্পত্তির ছেলে।

আরও পড়ুন : পিতাকে পুত্রের মারধর, বাড়ি থেকে বের হওয়ার রাস্তা বন্ধ বাবার

জানা গেছে, রফিকুল ঢাকায় একটি বেসরকারি চাকরি করে প্রতিমাসে বাবা-মায়ের খরচের টাকা পাঠান। সম্প্রতি বাড়ি ফিরে পাঠানো টাকার হিসাব দাবি করলে বাবা-মায়ের সঙ্গে দ্বন্দ্ব হয় তার। এক পর্যায়ে পাঠানো টাকা ফেরত চেয়ে বিভিন্ন সময় বাবা-মাকে মারধর করেন তিনি। এ নিয়ে বাবা আব্দুল আজিজ স্থানীয় ইউনিয়ন পরিষদ ও থানায় লিখিত অভিযোগ করেও প্রতিকার পাননি।

গত ৯ জানুয়ারি টাকা ফেরত চেয়ে আবারও বাবা-মাকে মারধর করেন রফিকুল। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসা শেষে বাড়ি ফিরে আব্দুল আজিজ দেখতে পান তাদের চলাচলের রাস্তাটি টিনের বেড়া দিয়ে বন্ধ করে দিয়েছে রফিকুল।

এ ঘটনায় আইনি সহায়তা চেয়ে গত সোমবার স্থানীয় থানায় আবারও ছেলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দাখিল করেন বাবা আব্দুল আজিজ। অভিযোগটি আমলে নিয়ে তদন্ত করে অভিযোগের সত্যতা পেলে মঙ্গলবার রাতেই অভিযুক্ত ছেলে রফিকুল ইসলামকে গ্রেপ্তার করে পুলিশ।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, বাবা মাকে মারপিট ও তাদের বাড়ির রাস্তা বন্ধ করার অভিযোগে মঙ্গলবার রাতেই ছেলে রফিকুলকে গ্রেপ্তার করা হয়েছে।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাস্তা বন্ধ,গ্রেপ্তার,লালমনিরহাট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close