সিরাজুল ইসলাম আপন, ভাঙ্গুড়া (পাবনা)

  ১০ জানুয়ারি, ২০২১

প্রেমিকার সাথে দেখা করতে এসে গণধোলাইয়ের শিকার যুবক

পাবনার ভাঙ্গুড়ায় এক প্রেমিকার সাথে আজিজুল ইসলাম (২০) নামের এক যুবক গোপনে দেখা করতে আসলে স্থানীয়রা তাকে গণধোলাই দিয়েছে। শনিবার রাত ১০টার দিকে উপজেলার পৌর সদরের ৯নং ওয়ার্ডের বিশ্বাসপাড়ায় এ ঘটনা ঘটে।

আজিজুল উপজেলার খানমরিচ ইউনিয়নের বড় পুকুরিয়া গ্রামের মিজানুর রহমানের ছেলে ও ঢাকায় একটি কোম্পানিতে সিকিউরিটি সহকারী হিসেবে কর্মরত।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, পৌর সদরের বিশ্বাসপাড়ার জনৈক ব্যক্তির কলেজপড়ুয়া মেয়ের সাথে মোবাইল ফোনের সূত্র ধরে আজিজুল ইসলামের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি প্রায় ছয় মাস আগে মেয়ের পরিবারের লোকজন জানলে উভয়কে সতর্ক করে দেন এবং মোবাইল ফোন ব্যবহার থেকে বিরত রাখেন। এমতাবস্থায় ঘটনার দিনে রাত ১০টার দিকে আজিজুল কাউকে কিছু না বলে গোপনে ওই মেয়ের শয়ন কক্ষে ঢুকে খাটের নিচে লুকিয়ে থাকেন। এমন সময় বাড়ির অন্য সদস্য ঘরে ঢুকলে খাটের নিচে লোক দেখে চিৎকার করতে থাকেন। তখন আশপাশের মানুষ এগিয়ে এসে আজিজুলকে আটক করে। পরে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

আজিজুল ইসলাম বলেন, তিনি তার প্রেমিকার সাথে দেখা করতে এসেছেন। কিন্তু সবাই তাকে ভুল বুঝে আটক করেন। ওই মেয়ের সাথে তার দীর্ঘ দিন ধরে মোবাইল ফোনের সূত্র ধরে প্রেমের সম্পর্ক রয়েছে।

ঘটনার বিষয়ে এএসআই কামরুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয়ে অভিযুক্তকে আটক করে প্রাথমিক চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার ২৪ ঘণ্টা পার হলেও এখন পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ দেননি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যুবক,গণধোলাই,ভাঙ্গুড়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close