আত্রাই (নওগাঁ) প্রতিনিধি

  ১৯ অক্টোবর, ২০২০

আত্রাইয়ে নবনির্বাচিত এমপি হেলালকে সংবর্ধনা

নওগাঁর আত্রাইয়ে নব-নির্বাচিত এমপি আনোয়ার হোসেন হেলালকে সংবর্ধনা দেওয়া হয়েছে। সোমবার দুপুরে নির্বাচন উত্তর গাড়ী বহর নিয়ে আত্রাইয়ে নেতাকর্মী, সমর্থক এবং ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাত করতে আসেন নব-নির্বাচিত এমপি আনোয়ার হোসেন হেলাল। তার আগমন জানতে পেরে উপজেলা ইউনিয়ন ওয়ার্ড আ’লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠন, জনপ্রতিনিধি, বিভিন্ন বণিক সমিতি, শিক্ষা প্রতিষ্ঠান ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

পরে উপজেলা আ’লীগ দলীয় কার্যালয়ে সংক্ষিপ্ত বক্তৃতায় এমপি আনোয়ার হোসেন হেলাল বলেন, আপনাদের ভালোবাসায় আজ আমি ইউনিয়ন চেয়ারম্যান থেকে এমপি হতে পেড়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং জাতির জনক শেখ মুজিবুর রহমানের স্বপ্নের অভীস্ট বাস্তবায়নে সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই।

উপজেলা আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলালের সভাপতিত্বে বক্তব্য রাখেন আ’লীগ সাধারন সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, ইউপি চেয়ারম্যান আক্কাছ আলী, সাংগঠনিক সম্পাদক নাহিদ ইসলাম বিপ্লব, প্রচার সম্পাদক ইউপি চেয়ারম্যান আফছার আলী, যুবলীগ সভাপতি ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল, মহিলা লীগ সভাপতি মহিলা ভাইস-চেয়ারম্যান মমতাজ বেগমসহ আ’লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আত্রাই,নবনির্বাচিত,সংবর্ধনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close