রংপুরে কুর্শা ব্লাড ব্যাংক ফাউন্ডেশনের শুভ উদ্বোধন

প্রকাশ : ১৭ অক্টোবর ২০২০, ১৮:১৭

রংপুর ব্যুরো

রংপুরের কাউনিয়ায় কুর্শা ব্লাড ব্যাংক ফাউন্ডেশনের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে কাউনিয়া উপজেলার কুর্শা উচ্চ বিদ্যালয়ের মাঠে অধ্যাপক মো. ইউনুস আলীর সভাপতিত্বে কুর্শা ব্লাড ব্যাংক ফাউন্ডেশনের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- কাউনিয়া উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি ও ৩নং  কুর্শা  ইউপি  চেয়ারম্যান আলহাজ্ব ডা. মোহাম্মদ হোসেন সরকার। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, কুর্শা ব্লাড ব্যাংক ফাউন্ডেশন আজকের তরুণ প্রজন্মরা ধরে রাখবে। আজ আমরা আছি কাল হয়তো থাকবো না। কিন্তু কুর্শা ব্লাড ব্যাংক ফাউন্ডেশন থাকবে।  আগামী ১ শত বছর পর আরো রড় পরিসরে জেন আয়োজন করা হয় সেই কামনা করি। 

কুর্শা ব্লাড ব্যাংক ফাউন্ডেশনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন- রংপুর জেলা পরিষদের সদস্য আলহাজ্ব আবুল কাশেম। এসময় উপস্থিত ছিলেন বড়ুয়া টিবিএম কলেজের অধ্যক্ষ শাহ মো. রেজাউল করিম,বাহাগিলী কেরামতিয়া সিনিয়র আলীম মাদ্রাসার অধ্যক্ষ মো. রফিকুল ইসলাম, ইউপি সচিব মো. আব্দুস ছাত্তার কবির, রামনাথ আজাদ স: প্রা: বি: সহকারী শিক্ষক মো. মামুনুর রশীদ সরকার প্রমুখ।

এসময় রংপুর মেঘনা ডায়গনস্টিক সেন্টারের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করে এবং বিনামূল্যে রোগী দেখেন  ডা. মো. ওমর ফারুক, ডা. এবিএম শামসুজ্জোহা, ডা. মো. শাফিউল  ইসলাম ( সাদ্দাম )। এসময় এলাকার প্রায় ৫ শত  রোগী বিনামূল্যে সেবা নেন।

পিডিএসও/এসএম শামীম