রংপুর ব্যুরো

  ২৯ সেপ্টেম্বর, ২০২০

একটি মানবিক আবেদন

শিশু রোজার চিকিৎসায় এগিয়ে আসার আহ্বান

রাইশা জান্নাত রোজা। বয়স সবেমাত্র ১ বছর। ফুঁট ফুঁটে বাচ্চাটি। সর্বক্ষণ মৃত্যু যন্ত্রণায় ছটফট করে থাকে। কথা বলতে পারে না। অস্বাভাবিক মাথার আকৃতি এবং মাথার ভারে চোখ দিয়ে দেখতেও পারে না। ঠিকমত খেতেও পারে না। মায়ের কোলেই দিন কাটে তার। শুধুমাত্র রাতে বালিশে মাথা রেখে ঘুমায় সে। মাথার ভারে মাথার পেছনে হয়েছে ঘা। এ যেন জীবন নয়, শুধুই মৃত্যু যন্ত্রণা।

পিতা রফকিুল ইসলাম, পেশায় একজন কাঠমিস্ত্রি। মায়ের চিকিৎসা করতে এখন একেবারেই নিঃস্ব।

অপরদিকে, রংপুর মেডিকেলেরে নিউরো র্সাজারী ডাঃ হাবিবুর রহমান হাবিব বলেছেন, দ্রুত রাইশা জান্নাত রোজার অপারশেন করতে না পারলে তার শারীরিক অবস্থার আরো অবনতি ঘটবে।

চিকিৎসকের কথায় রোজার পিতা কাঠমিস্ত্রি রফিকুল ইসলাম অপারেশনের টাকা জোগার করতে দিশহারা। যে কর্ম করেন তা দিয়ে সংসার চালানোই কষ্টসাধ্য তার উপর মেয়ের চিকিৎসা।

অসুস্থ শিশু রোজার মা স্বপ্না বেগম কান্না জড়িত কন্ঠে বলেন, কেউ কি নেই পৃথিবীতে আমার অসুস্থ মেয়ের চিকিৎসার খরচ বহন করার? চিকিৎসক জানিয়েছেন- রাইশা জান্নাত রোজার অপারশেনে মোট ২ লক্ষ টাকা প্রয়োজন।

রোজার চিকিৎসায় জেলা প্রশাসক, এসপি, জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্ট সাংবাদিকসহ সকলের সহানুভূতি আশা করছে অসহায় পরিবারটি।

সহযোাগতা করতে আগ্রহী হলে যোগাযোগ করুন। পিতা : রফকিুল ইসলাম, গ্রাম : করিমের খামার (জিগাবাড়ীঘাট), কুড়িগ্রাম পৌরসভা, কুড়িগ্রাম। যোগাযোগ : ০১৭৩৫-৮৮ ৪৩ ৩৪।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চিকিৎসা,এগিয়ে আসার,আহ্বান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close